শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নীলফামারী সদরের লক্ষীচাপ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফাকে দেখতে চায় এলাকাবাসী নীলফামারীতে ডিমলায় উপজেলায় সার ব্যবসায়ীকে ভ্রামমান আদালতে জরিমানা বদলগাছীতে তিন দফা দাবিতে প্রতিবুন্ধীদের মানববন্ধন কর্মসূচি পালিত। সুনিদির্ষ্ট সময়ের আগেই ৭৫নং প্রকল্পের কাজ শেষ গ্রাম আদালত সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সভা মোংলা কোস্ট গার্ড’র অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ধারালো অস্ত্রসহ চোর আটক রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ঝালকাঠির কাঠালিয়ায় উপজেলা পর্যায়ে গোদরোগ বিষয়ে সামাজিক উদ্বুদ্বকরণ সভা অনুষ্ঠিত হয়েছে ঝালকাঠিতে ব্রাকের সহযোগিতায় যক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন কুষ্টিয়ার ডায়নামিক পুলিশ সুপার তাহিরপুরে আগুনে পুড়ে প্রতিবন্ধীর দোকান ছাইঁ সুনামগঞ্জের জামালগঞ্জে আবুল কাশেমের খুনীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় রাসায়নিক গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা আহত কুষ্টিয়ায় চোখ থাকতেও অন্ধ বানিয়ে প্রতিবন্ধী ভাতা উত্তোলন করছে মোবারক ছাতক অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন গাঁজা গাছসহ চাষী আটক মায়ের হত্যাকারীদের বিচারের দাবিতে ছেলের সংবাদ সম্মেলন তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের বিজয়রামপুর মধ্যপাড়া মাদ্রাসার ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ সাংবাদিক হত্যার বিচারের দাবিতে রাজারহাটে প্রতিবাদ সমাবেশ
আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা ও ফাকা গুলি বর্ষন,আহত ১

আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা ও ফাকা গুলি বর্ষন,আহত ১

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাটে নির্বাচন পরবর্তি সহিংশতায় বাগেরহাট পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক খান তানভির হোসেন লিপনের বাড়িতে হামলা ও ফাকাগুলি বর্ষন করেছে বলে অভিযোগ উঠেছে। লিপনের কর্মচারী ইকবালকে মারধরের পরে তাকে মেরে ফেলারও হুমকী দিয়েছেন বলে দাবি করেছেন তিনি। এই ঘটনায় বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরীর আবেদন ও আহত ইকবালের স্ত্রী মনিরা বেগম একটি অভিযোগ দায়ের করেছেন। দুটি বিষয়েই তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন পুলিশ।

আওয়ামী লীগ নেতা খান তানভির হোসেন লিপন বলেন, পূর্ব শত্রুতার জেরে খারদ্বার এলাকার সুমন পাইক, রাসেল ফকির, হাফিজ ফকির, সুমন হাওলাদার, হারুণ ফকির ও শহিদ শেখ বুধবার সন্ধ্যায় বাগেরহাট শহরের খারদ্বারস্থ আমার নিজ বাড়িতে প্রবেশ করে রাজমিস্ত্রি ইকবাল হাওলাদারকে বেধরক মারপিট করে। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমি বাড়িতে গেলে বাড়ির পূর্ব পাশে ড্রেনের নিকট এসে আমাকে গালিগালাজ ও মারপিটের ভয় দেখায়। এক পর্যায়ে কয়েক রাউন্ড ফাকা গুলি ছুড়ে আমাকে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায় তারা। এই অবস্থায় আমি মারাত্মক নিরাপত্তাহীনতায় ভুগছি।

এদিকে ইকবালকে মারধরের ঘটনায় তার স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, সন্ধ্যার সময় খান তানভির হোসেন লিপনের বাড়ির মধ্যে প্রবেশ করে সুমন পাইক, রাসেল পাইক, হাফিজ ফকির, রুবেল ফকির ও তোরান হোসেন আমার স্বামীকে বেধরক মারপিট করে। রামদা দিয়ে আমার স্বামীর মাথায় কোপ মারে। তার প্যান্টের পকেটে থাকা ৭২ হাজার টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে আমার স্বামীকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। আমি আমার স্বামীর উপর হামলার বিচার চাই।

আহত ইকবাল খারদ্বার এলাকার আব্দুল আজিজ হাওলাদারের ছেলে। সে এলাকায় রাজ মিস্ত্রির কাজ করতেন। হামলার পর থেকে ইকবাল বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ইকবালের স্ত্রী মনিরা বেগম একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 34 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor