বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:১৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন। চরনারচর ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা। কুষ্টিয়া পাটিবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা কিছুই হলো না সার্ভেয়ার মান্নান ও তার সহযোগী হেলালের অবৈধ বিদ্যুতের পাতা ফাঁদে প্রাণ গেলো নারী শ্রমিকের নবগঠিত ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেশ বাসিকে শারদীয় শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান হিরন মিয়া মেয়র সাদিকের নাম ভাংগিয়ে শেবাচিমে সজল তারিকুলের সন্ত্রাসী তান্ডব। বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা। মাদক মুক্ত হলো মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মামলা প্রত্যাহারের দাবিতে মইনীয়া যুব ফোরামের বিক্ষোভ। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকায় বুফে। গ্রামীণ কল্যাণের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ। তথ্যমন্ত্রীর জন্য রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের দোয়া মাহফিল। বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত। চট্টগ্রামে নৌ পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। কক্সবাজারে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের মৃত্যু। ফটিকছড়িরতে দুই ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীর জয়। রাঙ্গুনিয়ায় ১৩০ ফুট উঁচু টাওয়ারে যুবক, দুই ঘণ্টা পর উদ্ধার। নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। দক্ষিণ সুনামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করায় সে এখন কন্যা সন্তানের জননী,থানায় অভিযোগ
আবার আমার হৃদয় ভাঙল: কৃতি শ্যানন

আবার আমার হৃদয় ভাঙল: কৃতি শ্যানন

অনলাইন ডেস্ক
মুক্তি পেয়েছে সুশান্ত সিংহ রাজপুত অভিনীতি বহুল প্রতীক্ষিত ছবি দিল বেচারা। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তার ভক্তরা এই ছবিতে যেন শেষবারের মতো জীবন্তভাবে দেখেছেন। ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই রেকর্ড গড়েছে। এবার এই ছবি ও সুশান্ত সম্পর্কে একটি আবেগঘন পোস্ট করলেন তার সাবেক বান্ধবী কৃতি শ্যানন।

রাবতা ছবির শুটিংয়ের সময় কৃতির সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যদিও সে কথা কোনওদিনই প্রকাশ্যে বলেননি সুশান্ত বা কৃতি কেউই।

কৃতি শ্যানন একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখছেন, “এটা সেরি নয়। আরও একবার এটি আমার হৃদয় ভাঙল।”
দিল বেচারা ছবিতে সুশান্তের চরিত্রটির নাম ম্যানি। কৃতি লিখছেন, “ম্যানির মধ্যে আমি বারবার তোমাকে জীবন্ত দেখলাম। আমি ভাল মত জানি এই চরিত্রটির মধ্যে ঠিক কোন কোন জায়গায় বাস্তবের তুমি রয়েছো। আর সব সময় এর মত তোমার নিস্তব্ধতাই সবচেয়ে বিস্ময়কর। যে জায়গাগুলোতে তুমি কিছুই না বলে আসলে অনেক কিছু বলে দিয়েছ।”

ছবির পরিচালক মুকেশ ছাব্রাকে ট্যাগ করে কৃতি লিখছেন, “আমরা যা ভেবেছিলাম তার থেকে এই ছবি তোমার কাছে যে অনেক বেশি অর্থপূর্ণ তা আমি জানি। তোমার প্রথম ছবিতেই আমাদের অনুভূতিগুলো তুমি উজ্জীবিত করেছো। তোমায় এবং সঞ্জনা সংঘীকে আগামীর জন্য অনেক শুভেচ্ছা।”

দিল বেচারা নিয়ে প্রতিক্রিয়ায় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন সুশান্তের অনুরাগীরা। আর আরও বড় বিষয় হল, এই মুহূর্তে দেশের সব থেকে বড় ট্রেন্ডগুলোর মধ্যে শীর্ষে রয়েছে সুশান্ত অভিনীত শেষ ছবিটি।

ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই আইএমডিবি-তে এই ছবির রেটিং পৌঁছে গেল ১০-এ। সুশান্তের ভক্তরা এই ছবি সম্পর্কে আইএমডিবিতে বহু প্রতিক্রিয়া জানিয়েছেন। কেউ জানিয়েছেন এই ছবি দেখতে গিয়ে তারা আবেগপ্রবণ হয়ে গিয়েছেন। কেউ আবার লিখেছেন এই ছবিতে শেষবারের মতো সুশান্ত কে দেখতে পেলেন।

একজন ভক্ত লিখছেন, “সুশান্তের হাসি এবং ওর চোখের উজ্জ্বল্য মুগ্ধ করে দেয়। এই ছবি অসাধারণ এবং শেষ অবধি ছবিটা দেখতে আপনি বাধ্য হবেন।” আরেকজন লিখছেন, “আমার মন বড্ড ভারী হয়ে গেল। এই যন্ত্রণা সত্যি সহ্য করা যায় না।”

দিল বেচারা ছবিটি সম্পর্কে লেখক চেতন ভগত লিখছেন, “নিজেদের আবেগগুলোকে প্রকাশ করতে চাইলে করে ফেলুন। শোক প্রকাশ করা সত্যি প্রয়োজন। নিজেদের অনুভূতিগুলোকে অস্বীকার করবেন না।”

ছবিটি ডিজনি হটস্টারে মুক্তি পেয়েছে। সুশান্তকে সম্মান জানানোর জন্য এই ছবিটিকে বিনামূল্যে দেখানোর ব্যবস্থা করা হয়েছে। অর্থাৎ ডিজনি হটস্টার সাবস্ক্রাইব না করলেও এই ছবি যে কেউ দেখতে পাবেন।

 62 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor