রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন চার আন্তঃজেলা বাস টার্মিনালে কমবে ঢাকার যানজট: তাপস উজিরপুরে প্রথম আলো পত্রিকার যুগ্নসম্পাদক মিজানুর রহমানের স্বরনে শোক সভা অনুষ্ঠিত। যশোরে প্রচন্ড কুয়াশা হাড় কাঁপানো শীত কুষ্টিয়া দৌলতপুরের চেয়ারম্যানের ডিস ব্যবসায় র‌্যাবের হানা ঝালকাঠী আইনজীবী সমিতির আইনজীবী বান্ধব কমিটি নির্বাচিত হওয়ায় ঝালকাঠি সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান ॥ ১৮ লাখ টাকা জরিমানা কুষ্টিয়া কালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী কালু নীলফামারী-সৈয়দপুর সড়ক উন্নয়নে ভূমি অধিগ্রহনের ১ কোটি ১৯ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ বরিশালে ভাতিজিকে ধর্ষণের দায়ে চাচার যাবজ্জীবন দুর্নীতি-সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান রাষ্ট্রপতির বাইডেনের শপথের দুদিন আগেই ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ শুরু ভোটারদের আস্থা ফেরাতে না পারলে জনরোষে পড়বে কমিশন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার রোডম্যাপ ঘোষণা করাসহ ৮ দফা দাবি ছাত্র ইউনিয়নের এমপি আব্দুল মান্নান ছিলেন মাটি ও মানুষের নেতা’ সাত কলেজের পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল ঢাবি ঝালকাঠিতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর উদ্যোগে তিন দিনব্যাপী অনুসন্ধ্যানী প্রতিবেদনের ওপর প্রশিক্ষণ শুরু নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু সন্ত্রাসীদের টার্গেট আ’লীগের নেতা-কর্মী ও ব্যবসায়ী’: সংসদীয় কমিটির হস্তক্ষেপ কামনা
ইপিজেডে সুতার কারখানায় আগুন

ইপিজেডে সুতার কারখানায় আগুন

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, মোংলা ইপিজেডে ‘গোয়ান জিয়াম’ নামে একটি সুতার কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার (২৮ ডিসেম্বের) ভোর ৬ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। মোংলা ইপিজেড কর্তৃপক্ষের জেনারেল ম্যানেজার (জিএম) মোঃ মাহাবুব আলম সিদ্দিক এ তথ্য নিশ্চিত করেছেন। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

জি এম মাহাবুব আলম সিদ্দিক আরও বলেন, সোমবার ভোর ৬ টার দিকে ইপিজেডের ‘গোয়ান জিয়াম’ সুতার কারখানার তুলার গোডাউনে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই আগুনের সুত্রপাত। এরপরই আগুন নেভাতে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিসের ইপিজেড, নৌ বাহিনী, মোংলা বন্দর কর্তৃপক্ষ ও বাগেরহাটের চারটি ইউনিট। তবে আগুন এখনো পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি বলে জানায় ইপিজেড কর্তৃপক্ষ। আগুনের সুত্রপাত কিভাবে হয়েছে সেটি পুরোপুরি তদন্ত করলে নিশ্চিত হওয়া যাবে,তবে প্রাথমিক ধারনা বিদ্যুতের শর্ট সার্কিটে এ আগুনের সুত্রপাত । আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রন হলে এ ঘটনায় ইপিজেড কর্তৃপক্ষ এবং ফায়ার সার্ভিসের দুটি তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান জি এম মাহাবাুব আলম সিদ্দিক।
ইপিজেডের ‘গোয়ান জিয়াম’ কারখানায় সাতজন চীনা নাগরিক ও বাংলাদেশের ৮০ জন শ্রমিক কাজ করতো বলে জানা গেছে।

 80 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor