রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন চার আন্তঃজেলা বাস টার্মিনালে কমবে ঢাকার যানজট: তাপস উজিরপুরে প্রথম আলো পত্রিকার যুগ্নসম্পাদক মিজানুর রহমানের স্বরনে শোক সভা অনুষ্ঠিত। যশোরে প্রচন্ড কুয়াশা হাড় কাঁপানো শীত কুষ্টিয়া দৌলতপুরের চেয়ারম্যানের ডিস ব্যবসায় র‌্যাবের হানা ঝালকাঠী আইনজীবী সমিতির আইনজীবী বান্ধব কমিটি নির্বাচিত হওয়ায় ঝালকাঠি সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান ॥ ১৮ লাখ টাকা জরিমানা কুষ্টিয়া কালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী কালু নীলফামারী-সৈয়দপুর সড়ক উন্নয়নে ভূমি অধিগ্রহনের ১ কোটি ১৯ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ বরিশালে ভাতিজিকে ধর্ষণের দায়ে চাচার যাবজ্জীবন দুর্নীতি-সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান রাষ্ট্রপতির বাইডেনের শপথের দুদিন আগেই ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ শুরু ভোটারদের আস্থা ফেরাতে না পারলে জনরোষে পড়বে কমিশন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার রোডম্যাপ ঘোষণা করাসহ ৮ দফা দাবি ছাত্র ইউনিয়নের এমপি আব্দুল মান্নান ছিলেন মাটি ও মানুষের নেতা’ সাত কলেজের পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল ঢাবি ঝালকাঠিতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর উদ্যোগে তিন দিনব্যাপী অনুসন্ধ্যানী প্রতিবেদনের ওপর প্রশিক্ষণ শুরু নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু সন্ত্রাসীদের টার্গেট আ’লীগের নেতা-কর্মী ও ব্যবসায়ী’: সংসদীয় কমিটির হস্তক্ষেপ কামনা
ইবির কর্মকর্তাদের সংঘর্ষের মধ্য বিজয় দিবস পালিত

ইবির কর্মকর্তাদের সংঘর্ষের মধ্য বিজয় দিবস পালিত

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে মারামারি ও গোন্ডগোলের মাধ্যমে শুরু হয়েছে বিজয় দিবস উদযাপন। শহীদ ফুল দেওয়ার সময়ে সংগঠনের নাম মাইকে প্রচার এবং জুতা পায়ে বেদীতে উঠা নিয়ে শুরু হয় সংঘর্ষ।
অফিসার্স এসোসিয়েশনে ব্যানারে ফুল দেওয়ার সময়ে হঠাৎ তাদের উপর অতর্কিত আক্রমণ করেন কর্মকর্তা সমিতির সদস্যরা। এসময়ে পুষ্পস্তবক ভেঙ্গে বাঁশের কাবাড়ি দিয়ে একে অপর পক্ষের উপর চড়াও হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।
এসময়ে পুলিশ ঘটনাস্থল নিয়ন্ত্রণে নিতে চেষ্টা করলেও কয়েকদফায় ব্যর্থ হয়। পরে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড.মোঃ শাহিনুর রহমান এবং ছাত্রলীগের উপস্থিতিতে পরিস্থিতি স্বাভাবিক হয়। পরবর্তীতে সাংবাদিকদের উপরও চড়াও হয় কর্মকর্তা সমিতি।
এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.শেখ আবদুস সালাম বলেন, এইরকম প্রতিহিংসা পরায়ণ মনোভাব নিয়ে শহীদ বেদীতে ফুল না দিতে আসাই শ্রেয়। এটা খুবই দুঃখজনক ঘটনা।
সকালে বিজয় দিবস উপলক্ষে পতাকা উত্তোলন, বেলুন উড়িয়ে দিবসের শুরু হয়।এসময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড.শেখ আবদুস সালাম, উপ-উপাচার্য অধ্যাপক ড.মোঃ শাহিনুর রহমান, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার জনাব এস এম আব্দুল লতিফ সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থীগণ।

 186 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor