বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের কঠোর হাতে দমন করার দাবি। চট্টগ্রামে জাল এনআইডি-সনদ চক্রের ৩ সদস্য গ্রেপ্তার। তথ্য গোপন করে বিয়ে: চট্টগ্রামে ছাত্রলীগ নেতার মামলায় নারী কারাগারে। কর্ণফুলীতে দুটি তক্ষক উদ্ধার। চট্টগ্রামে তক্ষকসহ একজন গ্রেপ্তার। চট্টগ্রাম মহানগর পুলিশের ৫৪ সদস্য পুরস্কৃত। ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরন। বদলগাছী থানা১০দিনের মাথায় নাজমুল হত‍্যার উদীয়মান গ‍্যাং উদঘাটনে সফল। নারীর ফাঁদে মুক্তি পন না পেয়ে লাশ। সুনামগঞ্জ পৌরসভায় ১৭কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ঠ পৌর পানি শোধনাগারের উদ্বোধন-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কুষ্টিয়ায় সরকারী চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান কারাগারে কুষ্টিয়া জেলা কৃষক লীগের আনন্দ মিছিল ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ধান কুড়ানোয় মেতেছে কুষ্টিয়ার গ্রামীন শিশুরা বদলগাছীর নাজমুল যে কারনে – যেভাবে খুন হয়। বদলগাছীতে আদিবাসীর ভাঁসমান লাশ উদ্ধার। বদলগাছীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড, শীতের তীব্রতা বৃদ্ধি। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। লালঘাঁট সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সভাপতি জামাল উদ্দিন জামাল। যশোর মণিরামপুর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মজিদ গাজীর ইন্তেকাল কুষ্টিয়া খোকসায় দরিদ্রদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহীন উদ্দিনের নির্বাচনী প্রচারণা সভায় বক্তারা ছাতকে আদা ও হলুদ চাষীর টাকা উপজেলা কৃষি কর্মকর্তার পেটে
কর্ণফুলীর এক ওয়ার্ডে উপনির্বাচন সম্পন্ন।

কর্ণফুলীর এক ওয়ার্ডে উপনির্বাচন সম্পন্ন।

সিকো চাকমা

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সদস্য নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নুরুল হক চৌধুরী (আপেল)।

উপজেলা নির্বাচন কার্যালয় জানায়, কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্যের মৃত্যুতে কমিশনের নিয়ম মোতাবেক মঙ্গলবার উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

দিনভর উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হওয়া ভোটে ৫৮০ ভোটে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ নুরুল হক চৌধুরী (আপেল)। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ জয়নুল আবেদীন (টিউবওয়েল) পেয়েছেন ৫৩৬ ভোট ও মোঃ নাজের (বৈদ্যুতিক পাকা) পেয়েছেন ১৪ ভোট।

উত্তর জুলধা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হয় ভোটগ্রহণ। ওই ওয়ার্ডের মোট ভোটারের সংখ্যা ১৫৩৫ জন। তার মধ্যে পুরুষ ৭৯১ জন ও নারী ভোটার ৭৪৪ জন। ভোটাধিকার প্রয়োগ করেছেন ১১৫৮ ভোটার।

জানতে চাইলে কর্ণফুলী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আবদুল শুক্কুর বলেন, সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ হয়। এতে কোন ধরনের সমস্যা হয়নি।

এ ব্যাপারে কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী বলেন, এ জয় তরুণ্যের জয়। এ জয় তরুণ সমাজের জয়। সুষ্ঠু ও সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।’

 44 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor