বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১০:১১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন। চরনারচর ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা। কুষ্টিয়া পাটিবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা কিছুই হলো না সার্ভেয়ার মান্নান ও তার সহযোগী হেলালের অবৈধ বিদ্যুতের পাতা ফাঁদে প্রাণ গেলো নারী শ্রমিকের নবগঠিত ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেশ বাসিকে শারদীয় শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান হিরন মিয়া মেয়র সাদিকের নাম ভাংগিয়ে শেবাচিমে সজল তারিকুলের সন্ত্রাসী তান্ডব। বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা। মাদক মুক্ত হলো মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মামলা প্রত্যাহারের দাবিতে মইনীয়া যুব ফোরামের বিক্ষোভ। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকায় বুফে। গ্রামীণ কল্যাণের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ। তথ্যমন্ত্রীর জন্য রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের দোয়া মাহফিল। বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত। চট্টগ্রামে নৌ পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। কক্সবাজারে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের মৃত্যু। ফটিকছড়িরতে দুই ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীর জয়। রাঙ্গুনিয়ায় ১৩০ ফুট উঁচু টাওয়ারে যুবক, দুই ঘণ্টা পর উদ্ধার। নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। দক্ষিণ সুনামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করায় সে এখন কন্যা সন্তানের জননী,থানায় অভিযোগ
কিশোরীকে৩০ জন মিলে ধর্ষণ

কিশোরীকে৩০ জন মিলে ধর্ষণ

কুড়িগ্রামে ৮ম শ্রেনীর ছাত্রী ধর্ষণে এলাকায় তোলপাড়

অনলাইন ডেস্ক
ঘটনাটি ঘটেছে দক্ষিণ ইসরায়েলের পর্যটন নগরী ইলাতে। ওই শহরের একটি পর্যটন মোটেলে ১৭ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার ওই কিশোরীর অভিযোগের পর ২৭ বছরের এক যুবককে আটক করেছে দেশটির পুলিশ।

পুলিশ জানায়, মোটেলটির সিসিটিভির ফুটেজ দেখে একজনকে শনাক্ত করা হয়। পরে তাকে অভিযান চালিয়ে আটক করা হয়। অন্যদের আটকে অভিযান চলছে বলে জানায় ইসরায়েল পুলিশ। খবর হারেতজ ও টাইমস অব ইসরায়েলের।
প্রতিবেদনে বলা হয়, লোহিত সাগরের পাড়ে অবস্থিত ইসরায়েলের বন্দর নগরি ইলাত জর্ডান উপত্যাকার পাশে অবস্থিত। প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত এলাকাটিতে ঘুরতে আসেন ওই কিশোরী তার এক বন্ধুর সঙ্গে। সেখানে তারা মোটেলের একটি কক্ষ ভাড়া নেন।

ঘটনার সময় ওই কিশোরী মদ্যপ ছিলেন বলে পুলিশকে জানান কিশোরীর বন্ধু। তারা প্রচুর পরিমাণে মদ পান করে অচেতন ছিলেন বলে পুলিশের কাছে স্বীকার করেন তিনি। তাদের অচেতনতার সুযোগে ৩০-৩৫ জনের একটি দল তাদের ওপর হোটেল রুমে হামলা করে এবং একের পর এক পালাক্রমে ওই কিশোরীকে ধর্ষণ করে।

আটক হওয়া ওই যুবক প্রাথমিকভাবে নিজেদের অপরাধের কথা ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকার করেছেন।

ভুক্তভোগীর সঙ্গে থাকা তার বন্ধু চেষ্টা করেও তাকে রক্ষা করতে পারেননি বলে পুলিশ জানায়।

ইসরায়েলের ধর্ষণ রোধে কাজ করা একটি সংস্থা অ্যাসোসিয়েশন অব রেপ ক্রাইসিস সেন্টার জানায়, শুধু ২০১৮ সালে ৬ হাজার ২২০টি ধর্ষণের ঘটনায় অনুসন্ধ্যান করে পুলিশ। যার মধ্যে ১ হাজার ৭শ অভিযুক্ত সরাসরি ধর্ষণের সঙ্গে যুক্ত থাকার প্রমাণ পাওয়া যায়। যা তার আগের বছরের তুলনায় ১২ শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং ৫ বছরের ব্যবধানে ৪০ শতাংম বৃদ্ধি পেয়েছে।

২০১৮ সালে প্রকাশিত এক প্রতিবেদনে দেখা যায় ইসরায়েলে ধর্ষণের অভিযোগে মামলা হওয়া ৬৩ শতাংশ ঘটনায় ভুক্তভোগি ১২ থেকে ১৮ বছরের।

গত বছর ১১ সদস্যের একটি দল কিশোরকে গণধর্ষণের অভিযোগে আটক করে সাইপ্রাস পুলিশ। পূর্ব ভূমধ্য সাগরীয় দ্বীপটিতে ছুটি কাটাতে গিয়েছিলেন এক ব্রিটিশ নারী। সেখানে তিনি গণধর্ষণের শিকার হন ইসরায়েলি এই কিশোরদের দ্বারা। যদিও তিনি ঘটনা প্রমাণ করতে ব্যর্থ হওয়ায় সাইপ্রাসের পুলিশ আটকদের মুক্তি দেয়। সূত্র: টাইমস অব ইসরায়েল

 

 82 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor