বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন। চরনারচর ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা। কুষ্টিয়া পাটিবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা কিছুই হলো না সার্ভেয়ার মান্নান ও তার সহযোগী হেলালের অবৈধ বিদ্যুতের পাতা ফাঁদে প্রাণ গেলো নারী শ্রমিকের নবগঠিত ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেশ বাসিকে শারদীয় শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান হিরন মিয়া মেয়র সাদিকের নাম ভাংগিয়ে শেবাচিমে সজল তারিকুলের সন্ত্রাসী তান্ডব। বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা। মাদক মুক্ত হলো মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মামলা প্রত্যাহারের দাবিতে মইনীয়া যুব ফোরামের বিক্ষোভ। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকায় বুফে। গ্রামীণ কল্যাণের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ। তথ্যমন্ত্রীর জন্য রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের দোয়া মাহফিল। বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত। চট্টগ্রামে নৌ পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। কক্সবাজারে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের মৃত্যু। ফটিকছড়িরতে দুই ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীর জয়। রাঙ্গুনিয়ায় ১৩০ ফুট উঁচু টাওয়ারে যুবক, দুই ঘণ্টা পর উদ্ধার। নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। দক্ষিণ সুনামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করায় সে এখন কন্যা সন্তানের জননী,থানায় অভিযোগ
কুষ্টিয়ায় সিজানকে অপহরণের পর এবার ভিন্ন খাতে প্রবাহিত করার পাঁয়তারা চলছে

কুষ্টিয়ায় সিজানকে অপহরণের পর এবার ভিন্ন খাতে প্রবাহিত করার পাঁয়তারা চলছে

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া দৌলতপুর থানার বাহিরমাদি গ্রামের সিজানকে বেশ কয়েক দিন আগে অপহরণ করার পর এবার নেশাখোর মোবাইল চোরের অপবাদ দিয়ে ঘটনার মোড় ঘোরানোর পাঁয়তারা চলছে। এই ব্যাপারে সিজানের বাবার কাছে জানতে চাইলে তিনি বলেন সম্পূর্ণ মিথ্যা কথা বলছে তারা সত্যটা ধামাচাপা দেওয়ার জন্য এটা একটা গভীর সড়যন্ত্র ছাড়া আর কিছুনা।এর আগে আমাকেও মারধর করেছে তার গুন্ডা বাহিনী। আর এই ব্যাপারে আমি দৌলতপুর থানায় মামলা করতে গেলে তারা আমার মামলা নেয় নাই। শুধু একটা অভিযোগ নেয়, আর এর তদন্ত করেন এস আই হেলাল স্যার। তিনি সঠিক তদন্ত না করে বরং উল্টা তার পক্ষ হয়ে আমাকে উল্টা পাল্টা বুঝান। তাই আমি বাধ্য হয়ে কোর্টে মামলা করি।
এখন আসামিরা আমার পরিবারের সদস্যদের উপর তার গুন্ডা বাহিনী দিয়ে হুমকি ধামকি দিচ্ছে। আসামিরা ১.মোঃ শামিম হোসেন পিতা -মোঃ শিবুল হাজী ২.মোঃসবুজ পিতা-খালেক উভয় সাং -বাহিরমাদী ৩.মোঃ রাসেল পিতা-মোঃ ঝন্টু মালিথা সাং কৈপাল ৪.শিবুল হাজী পিতা-মৃত খোদা বক্স মন্ডল। সর্ব থানা -দৌলতপুর, জেলা কুষ্টিয়া। আমরা প্রশাসনের কাছে সুষ্ঠু ও সঠিক বিচার কামনা করছি।
এই ব্যাপারে আসামিপক্ষের শিবুল হাজীর কাছে জানতে চাইলে তিনি বলেন সিজান একজন নেশাখোর চোর আমার মোবাইল চুরি করেছে তাই পোলাপান সজনের ডাঁটা দিয়ে একটু মারধর করছে। তেমন কিছু না এটা। আমি নেতাদের সাথে কথা বলেছি,তারা সব জানে তারা সব ঠিক করে দিবে।
সজিনার ডাঁটা দিয়ে মারলে কি ৩/৪দিন হাসপাতালে থাকতে হয়? ২দিন ধরে সিজান কোথায় ছিল? সিজান চোর থানায় দিতেন আপনারা মারলেন কেন? কোনো প্রশ্নের সঠিক উত্তর আমরা পাইনি।এলাকা বাসির কাছে জানতে চাইলে তারা বলেন সিজানের উপর অমানবিক নিষ্ঠুর নির্যাতন হয়েছে ঘটনা সত্য। তিনি বিভিন্ন নেতাদের নাম ভাংগিয়ে নিজেকে প্রভাবশালী ব্যক্তি হিসেবে দাবি করেন।

 116 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor