মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল শহরে অপরাধ করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবেনা। ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে কুষ্টিয়ায় চাঁদা না পাওয়ায় কাউন্সিলর কর্তৃক রিপনকে ছুরিকাঘাত, আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ কুষ্টিয়া ইবি থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে নবাগত পুলিশ সুপার খাইরুল আলম আগামীকাল পবিত্র শবে মেরাজ ঝালকাঠিতে মাদক মামলার পলাতক আসামি মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড কাঁঠালিয়ায় সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক খালে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র উৎপাদনে যাচ্ছে ডিসেম্বরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক বাগেরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ কুষ্টিয়ার এক ব্যবসায়ীর ড্রাইভার তৌহিদুল ইয়াবা সহ আটক হলেও জব্দ তালিকায় নেই গাড়ি! মরহুম সাহেব আলী আঞ্জুর ইন্তেকালে ইশা ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার শোক প্রকাশ তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের দিনের বেলায় দেয়াড়া গ্রামের মাহফিলে লক্ষ মুসল্লিদের উপস্থিতি বহুল আলোচিত কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নানা আয়োজনে বাগেরহাটে নারী দিবস পলিত ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক বাসের চাঁপায় শিক্ষক নিহত ভাড়া দিতে না পাড়ায় বাস থেকে ছুড়ে ফেলা হলো প্রতিবন্ধী নারীকে
কুষ্টিয়ার এক ব্যবসায়ীর ড্রাইভার তৌহিদুল ইয়াবা সহ আটক হলেও জব্দ তালিকায় নেই গাড়ি!

কুষ্টিয়ার এক ব্যবসায়ীর ড্রাইভার তৌহিদুল ইয়াবা সহ আটক হলেও জব্দ তালিকায় নেই গাড়ি!

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়ার এক বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ সাহা বিশুর গাড়ি চালক তৌহিদুল সহ তিন মাদক ব্যবসায়ী কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের হাতে আটক হয়। মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া বাজার এলাকা থেকে ১শ পিচ সহ ইয়াবা সহ তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন, কুষ্টিয়া শহরের মঙ্গলবাড়িয়া এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী বিশ্বনাথ সাহা বিশুর ব্যক্তিগত গাড়ি চালক তৌহিদুল ইসলাম (৩২), উদিবাড়ি কলোনির জয়নাল আবেদীনের ছেলে নুরুল ইসলাম (২৯) ও বাড়াদি এলাকার রেজাউল ইসলামের ছেলে মেহেদী হাসান শিমুল (৩০)। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের সাব-ইন্সপেক্টর লিটন।
এ বিষয়ে বিশ্বনাথ সাহা বিশুর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, তৌহিদুল ইসলাম আমার গাড়ি চালক ছিল। বর্তমানে আমি এখন ঢাকাতে। সে ছেলে ভালো না তাই মাস খানেক আগে তাকে বাদ দিয়ে দিয়েছি। তৌহিদুল ইসলাম ৫/৬ মাস আমার গাড়ি চালিয়েছে।

তৌহিদুল ইসলামের বড় ভাই সবজি ব্যবসায়ী মিটু বলেন, আমার ভাই এখনও বিশ্বনাথ সাহা বিশুর গাড়ি চালক। বিশ্বনাথ সাহা বিশুর সাহেবের দুইটা গাড়ি কুষ্টিয়া আসলে তিনি যে গাড়ি চড়েন সেই গাড়িটাই আমার ভাই চালায়।
ইয়াবা উদ্ধারের সময় উপস্থিত নাম প্রকাশ না করার শর্তে এক ব্যাক্তি বলেন, মঙ্গলবাড়িয়া বাজারের কনক জুয়েলার্সের সামনে থেকে এক থলে ইয়াবা ধরে ডিবি পুলিশ। ইয়াবা গুলো জনসম্মুখে না গুনে ডিবি পুলিশরা আমাদেরকে দিয়ে সাদা কাগজে স্বাক্ষর করে তাদেরকে নিয়ে চলে যায়। তিনি আরো বলেন, ইয়াবা উদ্ধার সময় সেখানে বিশু বাবুর প্রাইভেটটি ছিল।

অন্যদিকে ডিবি পুলিশের কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে এস আই লিটন বলেন, কোন গাড়ি সেখানে ছিল না। আমরা ঘটনাস্থলে উদ্ধারকৃত মালের জব্দ তালিকা করি। স্থানীয়রা প্রতিবেদককে জানিয়েছে উদ্ধারকৃত স্থানে ডিবি পুলিশরা ইয়াবা গণনা না করে তাদেরকে ধরে নিয়ে যান এবং গাড়িটিও জব্দ তালিকায় অন্তর্ভুক্ত করেন নাই। তবে কত পিচ ইয়াবা ছিল এবং জব্দ তালিকায় গাড়িটি অন্তর্ভুক্ত না করার বিষয়টি নিয়ে ওই এলাকায় নানা গুঞ্জন চলছে সৃষ্টি হয়েছে ধুম্রজাল।

 192 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor