রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন চার আন্তঃজেলা বাস টার্মিনালে কমবে ঢাকার যানজট: তাপস উজিরপুরে প্রথম আলো পত্রিকার যুগ্নসম্পাদক মিজানুর রহমানের স্বরনে শোক সভা অনুষ্ঠিত। যশোরে প্রচন্ড কুয়াশা হাড় কাঁপানো শীত কুষ্টিয়া দৌলতপুরের চেয়ারম্যানের ডিস ব্যবসায় র‌্যাবের হানা ঝালকাঠী আইনজীবী সমিতির আইনজীবী বান্ধব কমিটি নির্বাচিত হওয়ায় ঝালকাঠি সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান ॥ ১৮ লাখ টাকা জরিমানা কুষ্টিয়া কালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী কালু নীলফামারী-সৈয়দপুর সড়ক উন্নয়নে ভূমি অধিগ্রহনের ১ কোটি ১৯ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ বরিশালে ভাতিজিকে ধর্ষণের দায়ে চাচার যাবজ্জীবন দুর্নীতি-সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান রাষ্ট্রপতির বাইডেনের শপথের দুদিন আগেই ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ শুরু ভোটারদের আস্থা ফেরাতে না পারলে জনরোষে পড়বে কমিশন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার রোডম্যাপ ঘোষণা করাসহ ৮ দফা দাবি ছাত্র ইউনিয়নের এমপি আব্দুল মান্নান ছিলেন মাটি ও মানুষের নেতা’ সাত কলেজের পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল ঢাবি ঝালকাঠিতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর উদ্যোগে তিন দিনব্যাপী অনুসন্ধ্যানী প্রতিবেদনের ওপর প্রশিক্ষণ শুরু নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু সন্ত্রাসীদের টার্গেট আ’লীগের নেতা-কর্মী ও ব্যবসায়ী’: সংসদীয় কমিটির হস্তক্ষেপ কামনা
চট্টগ্রাম মহানগর পুলিশের ৫৪ সদস্য পুরস্কৃত।

চট্টগ্রাম মহানগর পুলিশের ৫৪ সদস্য পুরস্কৃত।

সিকো চাকমা

অস্ত্র ও মাদক উদ্ধারসহ বিভিন্ন অর্জনের জন্য চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ৫৪ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

সোমবার দামপাড়া পুলিশ লাইন্সস্থ মাল্টিপারপাস শেডে সিএমপির মাসিক অপরাধ সভায় কাজের স্বীকৃতি হিসেবে এসব পুলিশ সদস্যের হাতে নগদ অর্থ ও সনদ তুলে দেন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

সভায় পুলিশ কমিশনার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্তব্যপরায়ণতার সাথে দায়িত্ব পালনের নির্দেশ দেন। তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিত সমাধানের ব্যবস্থা করেন।

দীর্ঘ প্রায় ৩৯ বছর সফলভাবে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে অবসরে যাওয়া কনস্টেবল মোঃ তফাজ্জল হোসেন ও কনস্টেবল মোঃ আব্দুল আহাদকে ফুলেল শুভেচ্ছায় বিদায় জানান সিএমপি কমিশনার।

অক্টোবর মাসে চট্টগ্রাম নগরীতে কাজের জন্য সেরা কর্মকর্তার পুরস্কার পেয়েছেন সিএমপি’র উপকমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান, অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ ও সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) মোঃ ইয়াসির আরাফাত।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিনও শ্রেষ্ঠ কর্মকর্তার পুরস্কার পান।

শ্রেষ্ঠ উপ-পরিদর্শক হিসেবে কোতোয়ালী থানার এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন ও কর্ণফুলী থানার এসআই মোঃ নাছির উদ্দিন এবং শ্রেষ্ঠ সহকারী উপ-পরিদর্শক (ওয়ারেন্ট তামিলকারী) হিসেবে কোতোয়ালী থানার এএসআই রনেশ বড়ুয়া পুরস্কৃত হয়েছেন।

এছাড়াও অস্ত্র ও মাদক উদ্ধার, মামলা তদারকি, নিষ্পত্তিসহ বিভিন্ন কাজের জন্য থানা পুলিশের পাশাপাশি ট্রাফিক, গোয়েন্দা, সিটি এসবি’র পরিদর্শক, এসআই, এএসআই, টিএসআই, সার্জেন্ট ও কনস্টেবলসহ মোট ৫৪ জনকে বিভিন্ন ক্যাটাগারিতে নগদ ২ লক্ষ ৭৩ হাজার টাকা পুরস্কার ও সম্মাননা সনদ দেওয়া হয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ ও অভিযান) এস. এম. মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।

 40 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor