সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৪৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল শহরে অপরাধ করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবেনা। ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে কুষ্টিয়ায় চাঁদা না পাওয়ায় কাউন্সিলর কর্তৃক রিপনকে ছুরিকাঘাত, আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ কুষ্টিয়া ইবি থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে নবাগত পুলিশ সুপার খাইরুল আলম আগামীকাল পবিত্র শবে মেরাজ ঝালকাঠিতে মাদক মামলার পলাতক আসামি মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড কাঁঠালিয়ায় সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক খালে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র উৎপাদনে যাচ্ছে ডিসেম্বরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক বাগেরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ কুষ্টিয়ার এক ব্যবসায়ীর ড্রাইভার তৌহিদুল ইয়াবা সহ আটক হলেও জব্দ তালিকায় নেই গাড়ি! মরহুম সাহেব আলী আঞ্জুর ইন্তেকালে ইশা ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার শোক প্রকাশ তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের দিনের বেলায় দেয়াড়া গ্রামের মাহফিলে লক্ষ মুসল্লিদের উপস্থিতি বহুল আলোচিত কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নানা আয়োজনে বাগেরহাটে নারী দিবস পলিত ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক বাসের চাঁপায় শিক্ষক নিহত ভাড়া দিতে না পাড়ায় বাস থেকে ছুড়ে ফেলা হলো প্রতিবন্ধী নারীকে
তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের

তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের

সুনামগঞ্জ প্রতিনিধি

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানাগেছে গত শনিবার (৬ই মার্চ) সন্ধ্যায় প্রতিপক্ষীয় ৬জনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আবুল কাসেম। তিনি উপজেলার তেরঘর (রতনপুর) গ্রামের ফজলুর রহমানের ছেলে।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল লতিফ তরফদার জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্যদিকে অভিযোগের বিবাদী সিদ্দিক আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাদের পক্ষ থেকেও ৬-৭জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

উল্লেখ্য, গত শুক্রবার (৫ই মার্চ) সকালে উপজেলার তেরঘর (রতনপুর) গ্রামের ফজলুর রহমান ও পার্শবর্তী কলাগাঁও গ্রামের সিদ্দিক আলী পক্ষদ্বয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের অন্তত ৫জন আহত হন।

গুরুতর আহতাবস্থায় ফজলুর রহমানের ছেলে আব্দুল সাত্তার’কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আব্দুল সাত্তার ওসমানী হাসপাতালের (পুরুষ বিভাগ) ৩য় তলায় ১১নং ওয়ার্ডের ৭নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল সোমবার (৮ই মার্চ) দুপুর ২টার দিকে বিশেষজ্ঞ চিকিৎসক আব্দুল সাত্তার-এর আঘাতজনিত বিভিন্ন স্থানে অপারেশন করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত চিকিৎসকদের বেধে দেওয়া সময় পার হলেও জ্ঞান ফিরেনি আব্দুল সাত্তারের। তাঁর সহোদর আবুল কাসেম বিষয়টি নিশ্চিত করেছন।

 166 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor