মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল শহরে অপরাধ করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবেনা। ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে কুষ্টিয়ায় চাঁদা না পাওয়ায় কাউন্সিলর কর্তৃক রিপনকে ছুরিকাঘাত, আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ কুষ্টিয়া ইবি থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে নবাগত পুলিশ সুপার খাইরুল আলম আগামীকাল পবিত্র শবে মেরাজ ঝালকাঠিতে মাদক মামলার পলাতক আসামি মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড কাঁঠালিয়ায় সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক খালে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র উৎপাদনে যাচ্ছে ডিসেম্বরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক বাগেরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ কুষ্টিয়ার এক ব্যবসায়ীর ড্রাইভার তৌহিদুল ইয়াবা সহ আটক হলেও জব্দ তালিকায় নেই গাড়ি! মরহুম সাহেব আলী আঞ্জুর ইন্তেকালে ইশা ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার শোক প্রকাশ তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের দিনের বেলায় দেয়াড়া গ্রামের মাহফিলে লক্ষ মুসল্লিদের উপস্থিতি বহুল আলোচিত কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নানা আয়োজনে বাগেরহাটে নারী দিবস পলিত ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক বাসের চাঁপায় শিক্ষক নিহত ভাড়া দিতে না পাড়ায় বাস থেকে ছুড়ে ফেলা হলো প্রতিবন্ধী নারীকে
ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে

ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলাধীন মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়ন ও সীমান্তবর্তী ইন্দুরকানি উপজেলার ত্রাস হিসেবে চিহ্নিত রাসেল মোল্লা গ্রেফতার হওয়ায় এলাকাবাসি স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। ১৬ মামলার আসামী রাসেল মোল্লা এলাকায় প্রকাশ্যে অস্ত্র নিয়ে চলাফেরা করতো। গ্রেফতারের ভয়ে রাতে কলা বাগানে রাত কাটাতো রাসেল। এলাকার কেউ ভয়ে মুখ খুলতে সাহস পেতো না।

রাসেল মোল্লা চিংড়াখালী ইউনিয়নের সিংজোর গ্রামের মো. ছিদ্দিক মোল্লার ছেলে। রাসেল মোল্লা এলাকায় চিহিৃত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মারপিট, মাদক, ডাকাতিসহ ১৬ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আদালতের দু’টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে। রাসেল মোল্লা এলাকায় সার্বক্ষনিক দা এবং কুঠার নিয়ে চলাফেরা করত।

এ কারনে এলাকার লোকজন তাকে কখনো কিছু বলার সাহস পেতনা। তাকে কেউ কিছু বললে তাদেরকে লাঞ্চিত হতে হত। পুলিশ প্রশাসনও চেষ্টা করেও তার টিকিটিও ছুঁতে পারেনি। র‌্যাব-৬ (সিপিসি সদর) খুলনার একটি বিশেষ টিম বুধবার রাতে অভিযান চালিয়ে একটি রাম দা ও কুঠার সহ সিংজোড় সিকদারপাড়া মসজিদের সামনে থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে রাসেল তার অস্ত্র বের করে হামলা করার চেষ্টা করে। রাতেই অস্ত্র আইনে মামলা করে তাকে মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

তার বিরুদ্ধে মোরেলগঞ্জ ও ইন্দুরকানি থানায় যে মামলাগুলো রয়েছে তা হলো, মোরেলগঞ্জ থানার মামলা নং- ৯/৭০, মামলা নং- ৮/৮, মামলা নং ৫/৮৮, মামলা নং ৩২/৩২, মামলা নং ০৪/৪৬১, মামলা নং ১৫/২০৬, মামলা নং ৪৩/৮৮, মামলা নং ০৮/১৫, মামলা নং ০৫/১৬১ , মামলা নং ০৫/৫৩ , মামলা নং-৬ /২৫২, মামলা নং-১৭/২১, পিরোজপুর জেলার ইন্দুরকানি থানার মামলা নং ০১/১ সহ ১৬ টি মামলা রয়েছে।

রাসেল মোল্লা গ্রেফতার হওয়ায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে। নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক ব্যক্তি জানান, চিংড়াখালী ইউনিয়নবাসী তিনজন সন্ত্রাসির হাতে জিম্মি হয়ে আছে। এর মধ্যে ইউপি সদস্য সোহেল খান মঙ্গলবার আদালতে একটি মামলায় আত্মসমর্পন করলে বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করে। রাসেল মোল্লাকে র‌্যাব দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে।

এ ব্যাপারে মোরেলগঞ্জ থানা ওসি মোহাম্মাদ মনিরুল ইসলাম জানান, র‌্যাবে’র এসআই মো. আব্দুল খালেক বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে। রাসেল মোল্লাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Nazakath sent Yesterday at 9:09 PM

 70 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor