শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
নীলফামারী সদরের লক্ষীচাপ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফাকে দেখতে চায় এলাকাবাসী নীলফামারীতে ডিমলায় উপজেলায় সার ব্যবসায়ীকে ভ্রামমান আদালতে জরিমানা বদলগাছীতে তিন দফা দাবিতে প্রতিবুন্ধীদের মানববন্ধন কর্মসূচি পালিত। সুনিদির্ষ্ট সময়ের আগেই ৭৫নং প্রকল্পের কাজ শেষ গ্রাম আদালত সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সভা মোংলা কোস্ট গার্ড’র অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক ধারালো অস্ত্রসহ চোর আটক রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে ঝালকাঠির কাঠালিয়ায় উপজেলা পর্যায়ে গোদরোগ বিষয়ে সামাজিক উদ্বুদ্বকরণ সভা অনুষ্ঠিত হয়েছে ঝালকাঠিতে ব্রাকের সহযোগিতায় যক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন কুষ্টিয়ার ডায়নামিক পুলিশ সুপার তাহিরপুরে আগুনে পুড়ে প্রতিবন্ধীর দোকান ছাইঁ সুনামগঞ্জের জামালগঞ্জে আবুল কাশেমের খুনীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কুষ্টিয়ায় রাসায়নিক গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড: ফায়ার সার্ভিসের একজন কর্মকর্তা আহত কুষ্টিয়ায় চোখ থাকতেও অন্ধ বানিয়ে প্রতিবন্ধী ভাতা উত্তোলন করছে মোবারক ছাতক অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন গাঁজা গাছসহ চাষী আটক মায়ের হত্যাকারীদের বিচারের দাবিতে ছেলের সংবাদ সম্মেলন তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের বিজয়রামপুর মধ্যপাড়া মাদ্রাসার ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ সাংবাদিক হত্যার বিচারের দাবিতে রাজারহাটে প্রতিবাদ সমাবেশ
নীলফামারীর সৈয়দপুরে মধ্যরাতে আ.লীগ-জাতীয় পার্টির সংঘর্ষে আহত ২৫

নীলফামারীর সৈয়দপুরে মধ্যরাতে আ.লীগ-জাতীয় পার্টির সংঘর্ষে আহত ২৫

স্বপ্না আক্তার , নীলফামারী প্রতিনিধি ।।
সৈয়দপুর পৌর নির্বাচনের প্রচারকালে আ’লীগ ও জাতীয় পার্টির মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে শহরের গোলাহাট দুই নম্বর উর্দুভাষী ক্যাম্পের কাছে এই ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন নেতাকর্মী আহত হয়েছে। এছাড়াও ২০টি মোটরসাইকেল ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।
জানা যায়, সৈয়দপুর পৌর এলাকার গোলাহাট দুই নম্বর উর্দুভাষী ক্যাম্পে নির্বাচনী প্রচারণা চালায় জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী সিদ্দিকুল আলম সিদ্দিক । প্রচারণা শেষে প্রধান নির্বাচনী অফিসে ফেরার পথে আওয়ামী লীগ নেতা হিটলার চৌধুরীর বাসার সামনে জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে আওয়ামী লীগ নেতাকর্মীদের কথা কাটাকাটির একপর্যায়ে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ ঘটে। এ সময় জাতীয় পার্টির ২২ জন ও আওয়ামী লীগের ৩ জন আহত হয়। এ ছাড়া জাতীয় পার্টি সমর্থকদের দুটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়াসহ ২০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ সময় ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী সিদ্দিকুল আলম জানান, পথসভা শেষে অফিসে ফেরার পথে পূর্বপরিকল্পিতভাবে তারা আমাদের ওপর হামলা চালায়। মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে। মোট ২২ জন নেতাকর্মী ও সমর্থক গুরুতর আহত হয়েছেন। সৈয়দপুর উপজেলা আ’লীগের সভাপতি মোকছেদুল মোমিন বলেন, লাঙ্গল প্রতীকের প্রার্থীসহ নেতাকর্মী ও তার সমর্থকরা আ’লীগ নেতা হিটলার চৌধুরীর বাসায় হামলা চালালে সংঘর্ষ বাঁধে। এসময় হামলাকারীরা বঙ্গবন্ধুর ছবিসহ ওই নেতার বাসার আসবাবপত্র ভাঙচুর করে। এই ঘটনায় ৩ জন নেতাকর্মী গুরুতর আহত হয়েছেন। একজন রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় কোনো পক্ষই এখন পর্যন্ত মামলা করেনি। তবে ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলগুলো পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। উল্লেখ্য, সৈয়দপুর পৌরসভা নির্বাচন আগামী ২৮ ফেব্রুয়ারী প্রথমবারের মতো ইভিএম এ অনুষ্ঠিত হবে।

 52 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor