মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল শহরে অপরাধ করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবেনা। ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে কুষ্টিয়ায় চাঁদা না পাওয়ায় কাউন্সিলর কর্তৃক রিপনকে ছুরিকাঘাত, আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ কুষ্টিয়া ইবি থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে নবাগত পুলিশ সুপার খাইরুল আলম আগামীকাল পবিত্র শবে মেরাজ ঝালকাঠিতে মাদক মামলার পলাতক আসামি মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড কাঁঠালিয়ায় সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক খালে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র উৎপাদনে যাচ্ছে ডিসেম্বরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক বাগেরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ কুষ্টিয়ার এক ব্যবসায়ীর ড্রাইভার তৌহিদুল ইয়াবা সহ আটক হলেও জব্দ তালিকায় নেই গাড়ি! মরহুম সাহেব আলী আঞ্জুর ইন্তেকালে ইশা ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার শোক প্রকাশ তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের দিনের বেলায় দেয়াড়া গ্রামের মাহফিলে লক্ষ মুসল্লিদের উপস্থিতি বহুল আলোচিত কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নানা আয়োজনে বাগেরহাটে নারী দিবস পলিত ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক বাসের চাঁপায় শিক্ষক নিহত ভাড়া দিতে না পাড়ায় বাস থেকে ছুড়ে ফেলা হলো প্রতিবন্ধী নারীকে
নীলফামারী সদরের লক্ষীচাপ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফাকে দেখতে চায় এলাকাবাসী

নীলফামারী সদরের লক্ষীচাপ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী গোলাম মোস্তফাকে দেখতে চায় এলাকাবাসী

স্বপ্না আক্তার , নীলফামারী প্রতিনিধিঃ

তৃণমুল পর্যায়ে আওয়ামীলীগকে শক্তিশালী করতে ও এলাকার উন্নয়নের লক্ষ্যে আসন্ন লক্ষীচাপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাকে দেখতে চায় এলাকাবাসী। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নির্দেশনায় করোনা মহামারীর দুর্দিনে এলাকার অসহায় মানুষের প্রতি ছিলো তার মহানূভতা। তাছাড়াও তিনি অন্যের বিপদে আপদে এগিয়ে আসেন সর্বদা। শীতকালেও অসহায়দের থেকে পিছিয়ে থাকেন না এই নেতা। এবারের শীতেও ২হাজার দুস্থ,অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছে শীতবস্ত্র।
২নং ওয়ার্ডের রতিশ রায় মাষ্টার বলেন, আমরা চাই এ রকম নেতাই আমাদের ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হউক। তার তুলনায় হয় না। আমরা সংখ্যা লঘুরাও কোন বিপদে পড়লে মোস্তফাকে সবসময় আমাদের পাশে পাওয়া যায়। প্রধানমন্ত্রীর কাছে আমার আকুল আবেদন গোলাম মোস্তফাকে যেনো নৌকা প্রতীক দেওয়া হয়।
এতিমখানার হুজুর শহিদার রহমান বলেন, গোলাম মোস্তফা চাচা এলাকার সবার খোঁজ খবর রাখার পাশাপাশি আমার মাদ্রাসার এতিম ছাত্রদের প্রতি সুদৃষ্টি রাখেন। ইতোমধ্যে মাদ্রাসার অনেক উন্নয়ন করেছেন। আমরা চাই মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেনো ওনাকে নৌকা প্রতীক দেয়। আশা করছি এবছর ওনি শতভাগ ভোট পেয়ে জয় লাভ করবে।
এ বিষয়ে গোলাম মোস্তফা বলেন, নেতার জন্ম হয় নেতৃত্বের মধ্য দিয়ে, আর নেতৃত্বের জন্ম হয় ঘটনার প্রেক্ষিতে। আর ঘটনার জন্ম হয় পরিবর্তনে। পরিবর্তন তা হলে একটি গুরুত্বপূর্ণ বিষয় আমাদের সবার জন্য। আমাদের দৈনন্দিন জীবনে নানা ধরনের সমস্যার সমাধান খুঁজতে গিয়ে বাধাবিঘ্নের সম্মুখীন হতে হয়, ঠিক তখন নেতৃত্বের আবির্ভাব থেকে নেতার হয় জন্ম। আমি মনে করি একজন ভালো নেতা হতে হলে প্রথমে তাকে একজন ভালো মানুষ হতে হবে। তার মধ্যে দায়িত্বশীলতা, দায়বদ্ধতা ও সততা থাকতে হবে।
তার প্রতিশ্রুতি, ইতিবাচক মনোভাব, অনুপ্রেরণা, সহানুভূতি ও সৃজনশীলতার গুণাগুণের সঙ্গে থাকতে হবে প্রতিনিধিত্ব এবং আস্থা। এসব গুণাবলি খুবই দরকার একজন ভালো নেতার জন্য। তিনি আরও বলেন, সাধারন মানুষ আমাকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দেখতে চায়। আমি তাদেরকে বলেছি মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে নৌকা প্রতীক দেয় তাহলে আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে কাজ করবো। আর না দিলে দলের স্বার্থে বিবেচনা করবো।

 112 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor