বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের কঠোর হাতে দমন করার দাবি। চট্টগ্রামে জাল এনআইডি-সনদ চক্রের ৩ সদস্য গ্রেপ্তার। তথ্য গোপন করে বিয়ে: চট্টগ্রামে ছাত্রলীগ নেতার মামলায় নারী কারাগারে। কর্ণফুলীতে দুটি তক্ষক উদ্ধার। চট্টগ্রামে তক্ষকসহ একজন গ্রেপ্তার। চট্টগ্রাম মহানগর পুলিশের ৫৪ সদস্য পুরস্কৃত। ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরন। বদলগাছী থানা১০দিনের মাথায় নাজমুল হত‍্যার উদীয়মান গ‍্যাং উদঘাটনে সফল। নারীর ফাঁদে মুক্তি পন না পেয়ে লাশ। সুনামগঞ্জ পৌরসভায় ১৭কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ঠ পৌর পানি শোধনাগারের উদ্বোধন-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কুষ্টিয়ায় সরকারী চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান কারাগারে কুষ্টিয়া জেলা কৃষক লীগের আনন্দ মিছিল ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ধান কুড়ানোয় মেতেছে কুষ্টিয়ার গ্রামীন শিশুরা বদলগাছীর নাজমুল যে কারনে – যেভাবে খুন হয়। বদলগাছীতে আদিবাসীর ভাঁসমান লাশ উদ্ধার। বদলগাছীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড, শীতের তীব্রতা বৃদ্ধি। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। লালঘাঁট সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সভাপতি জামাল উদ্দিন জামাল। যশোর মণিরামপুর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মজিদ গাজীর ইন্তেকাল কুষ্টিয়া খোকসায় দরিদ্রদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহীন উদ্দিনের নির্বাচনী প্রচারণা সভায় বক্তারা ছাতকে আদা ও হলুদ চাষীর টাকা উপজেলা কৃষি কর্মকর্তার পেটে
পুত্রবধূদের মারপিটে বৃদ্ধা শাশুড়ী, ননদ ও দেবর আহত

পুত্রবধূদের মারপিটে বৃদ্ধা শাশুড়ী, ননদ ও দেবর আহত

খ.ম. নাজাকাত হোসেন সবুজ।
বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার, চিতলমারীতে পুত্রবধূদের মারপিটে বৃদ্ধা শাশুড়ী, ননদ ও দেবরসহ তিনজন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর একজন চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নির্যাতনের শিকার ওই বৃদ্ধা ঘটনার নেপথ্য নায়ক জীবন মন্ডলের বিচারের দাবীতে প্রশাসনের কাছে করুণ আকুতি জানিয়েছেন। এ ঘটনায় শুক্রবার বিকেলে ওই নারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শুক্রবার কান্নাজড়িতকণ্ঠে একাত্তর বছর বয়সের বৃদ্ধা শোভা রানী মন্ডল বলেন, আমার স্বামী ভবানী মন্ডল ৫-৬ বছর আগে মারা গেছেন। আমাদের ৫ ছেলে ও ২ মেয়ে। এদের মধ্যে ৪ ছেলে ভারতে বসবাস করে। ছোট ছেলে শ্রীকান্ত মন্ডল তার স্ত্রী সপ্না মন্ডল (ছোট সপ্না) ও সেজো ছেলে সমীর মন্ডলের স্ত্রী সপ্না মন্ডল (বড় সপ্না) এদেশে বাস করে। স্বামীর মৃত্যুর পর থেকে আমি আমার ছোট মেয়ে সুষমাকে নিয়ে বসবাস করছি। পারিবারিক কলহ নিয়ে প্রতিবেশী জয়ন্ত মন্ডলের ছেলে জীবন মন্ডলের ইন্দনে প্রায়ই দুই সপ্না মিলে আমাকে নির্মম নির্যাতন ও মারধর করে আসছে। এ ঘটনার প্রতিবাদ করায় ১৭ নভেম্বর বিকেলে জীবন মন্ডল ও দুই সপ্না আমাদের বাড়িতে এসে ছেলে শ্রীকান্ত মন্ডলকে (৪০) বেধড়ক মারপিট শুরু করে। আমি ও আমার মেয়ে সুষমা (৪৫) ঠেকাতে গেলে তারা আমাদেরও মারপিট করে আহত করে। সুষমা বর্তমানে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আমি এই ঘটনার সুবিচারের জন্য প্রশাসনের কাছে করুণ আকুতি জানাচ্ছি।

এ ব্যাপারে জীবন মন্ডল মারপিটের কথা অস্বীকার করে বলেন, ঘটনার দিনে আমি বাড়িতে ছিলাম না। এটা আমার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র।

পুত্রবধূ বড় সপ্না ও ছোট সপ্না নির্যাতনের কথা অস্বীকার করে বলেন, ওরাই উল্টো আমাদের মারধর করেছে। ওরা আমাদের সম্পত্তি থেকে বশ্চিত করতে চায়।

তবে চিতলমারী থানার ডিউটি অফিসার এসআই শেখ আকরাম হোসেন মুঠোফোনে বলেন, বৃদ্ধা ওই নারী একটি লিখিত অভিযোগ জমা দিয়ে গেছেন। ওসি স্যার আসলে এ ঘটনায় ব্যবস্থা গ্রহন করা হবে।

 54 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor