বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন। চরনারচর ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা। কুষ্টিয়া পাটিবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা কিছুই হলো না সার্ভেয়ার মান্নান ও তার সহযোগী হেলালের অবৈধ বিদ্যুতের পাতা ফাঁদে প্রাণ গেলো নারী শ্রমিকের নবগঠিত ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেশ বাসিকে শারদীয় শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান হিরন মিয়া মেয়র সাদিকের নাম ভাংগিয়ে শেবাচিমে সজল তারিকুলের সন্ত্রাসী তান্ডব। বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা। মাদক মুক্ত হলো মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মামলা প্রত্যাহারের দাবিতে মইনীয়া যুব ফোরামের বিক্ষোভ। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকায় বুফে। গ্রামীণ কল্যাণের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ। তথ্যমন্ত্রীর জন্য রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের দোয়া মাহফিল। বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত। চট্টগ্রামে নৌ পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। কক্সবাজারে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের মৃত্যু। ফটিকছড়িরতে দুই ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীর জয়। রাঙ্গুনিয়ায় ১৩০ ফুট উঁচু টাওয়ারে যুবক, দুই ঘণ্টা পর উদ্ধার। নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। দক্ষিণ সুনামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করায় সে এখন কন্যা সন্তানের জননী,থানায় অভিযোগ
ফরিদপুরের পরমানন্দপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত।

ফরিদপুরের পরমানন্দপুরে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত।

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:
ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের পরমানন্দপুরের কুমার নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত।

মঙ্গলবার বিকাল ৩ টায় কুমার নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলা ভেলা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

খেলাটি সার্বিক দায়িত্বে ছিলেন মেহেদি হাসান ইমাম ও এমদাদুল হক মিলন।

খেলায় বালিশ দিয়ে মারামারি, ভাটি ভাইজ এর মধ্যে সব থেকে আর্কষনীয় ছিল ভেলা বাইচ।

এ খেলায় দশটি ভেলা নিয়ে বাইচ অনুষ্ঠিত হয়।

এদের মধ্যে মামা – ভাগিনা (প্রথম) গ্রাম কোরকদি , চাচা – ভাতিজা (দ্বিতীয়) গ্রাম খোদাবাজপুর এবং (তৃতীয়) মো: পারভেজ গ্রাম পরমানন্দপুর। প্রথম পুরষ্কার হিসাবে ছিল ২৪ ইঞ্চি কালার টিভি, দ্বিতীয় পুরস্কার একটি রাইচ কুকার এবং তৃতীয় পুরষ্কার একটা মোবাইল সেট।

খেলাটির পরিচালক মেহেদি হাসান ইমাম বলেন, আমরা বিগত ৫ বছর যাবত এ অনুষ্ঠান করছি, পরবর্তী বছরগুলোতে এর থেকে আরো বড় পরিষরে অনুষ্ঠানটি করব।

 84 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor