মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশাল শহরে অপরাধ করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবেনা। ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে কুষ্টিয়ায় চাঁদা না পাওয়ায় কাউন্সিলর কর্তৃক রিপনকে ছুরিকাঘাত, আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ কুষ্টিয়া ইবি থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে নবাগত পুলিশ সুপার খাইরুল আলম আগামীকাল পবিত্র শবে মেরাজ ঝালকাঠিতে মাদক মামলার পলাতক আসামি মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড কাঁঠালিয়ায় সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক খালে রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র উৎপাদনে যাচ্ছে ডিসেম্বরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক বাগেরহাট পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ কুষ্টিয়ার এক ব্যবসায়ীর ড্রাইভার তৌহিদুল ইয়াবা সহ আটক হলেও জব্দ তালিকায় নেই গাড়ি! মরহুম সাহেব আলী আঞ্জুর ইন্তেকালে ইশা ছাত্র আন্দোলন যশোর জেলা শাখার শোক প্রকাশ তাহিরপুরে সংঘর্ষের ঘটনায় থানায় অভিযোগ দায়ের দিনের বেলায় দেয়াড়া গ্রামের মাহফিলে লক্ষ মুসল্লিদের উপস্থিতি বহুল আলোচিত কুষ্টিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা নানা আয়োজনে বাগেরহাটে নারী দিবস পলিত ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটক বাসের চাঁপায় শিক্ষক নিহত ভাড়া দিতে না পাড়ায় বাস থেকে ছুড়ে ফেলা হলো প্রতিবন্ধী নারীকে
বদলগাছীতে তিন দফা দাবিতে প্রতিবুন্ধীদের মানববন্ধন কর্মসূচি পালিত।

বদলগাছীতে তিন দফা দাবিতে প্রতিবুন্ধীদের মানববন্ধন কর্মসূচি পালিত।

নওগাঁ বদলগাছী উপজেলা প্রতিনিধি এনামুল কবীর এনাম।

নওগাঁ জেলার বদলগাছী উপজেলায় তিন দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বিভিন্ন প্রতিবুন্ধীগন।

জানা গেছে গত ২৬শে ফেব্রুয়ারি বেলা ১১টায় উপজেলার মেন গেটের সামনে বেনার হাতে নিয়ে তিন দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে শতাধিকের ও বেশি বিভিন্ন প্রতিবুন্ধীগন।
বেনারে তিন দফা দাবির মধ্যে দেখা যায় প্রতি মাসে ৭৫০টাকা ভাতার স্থলে নুন্যতম ৬ হাজার টাকা ভাতা প্রদানের সুব‍্যাবস্থা করতে হবে।
এককালীন কর্ম প্রনোদনা বাবদ এক লাখ টাকা প্রদান করা এবং শিক্ষিত যোগ‍্য প্রতিবুন্ধী ছেলে মেয়ে কে সরকারী চাকুরীর সুযোগ সুবিধা প্রদানের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বিভিন্ন প্রতিবুন্ধীগনের কাছে মানববন্ধন কর্মসূচি বিষয়ে জানতে চাইলে তিনারা জানান দেশের সকল সরকারি কর্মকর্তা কর্মচারীদের জন্য সরকারের অনেক অনেক সুযোগ সুবিধা প্রদান করা হয় কিন্তু আমাদের মতো প্রতিবুন্ধীদের সুযোগ সুবিধা সরকার দেন নি। তিনারা আরও জানান এই স্বাধীন দেশে আমরা কারো বোঝা হয়ে থাকতে চাই না মর্মে সরকার মোহদয়ের উর্ধতন কর্তৃপক্ষের নেক দৃষ্টি কামনা করছি।

 92 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor