রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন চার আন্তঃজেলা বাস টার্মিনালে কমবে ঢাকার যানজট: তাপস উজিরপুরে প্রথম আলো পত্রিকার যুগ্নসম্পাদক মিজানুর রহমানের স্বরনে শোক সভা অনুষ্ঠিত। যশোরে প্রচন্ড কুয়াশা হাড় কাঁপানো শীত কুষ্টিয়া দৌলতপুরের চেয়ারম্যানের ডিস ব্যবসায় র‌্যাবের হানা ঝালকাঠী আইনজীবী সমিতির আইনজীবী বান্ধব কমিটি নির্বাচিত হওয়ায় ঝালকাঠি সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান ॥ ১৮ লাখ টাকা জরিমানা কুষ্টিয়া কালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী কালু নীলফামারী-সৈয়দপুর সড়ক উন্নয়নে ভূমি অধিগ্রহনের ১ কোটি ১৯ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ বরিশালে ভাতিজিকে ধর্ষণের দায়ে চাচার যাবজ্জীবন দুর্নীতি-সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান রাষ্ট্রপতির বাইডেনের শপথের দুদিন আগেই ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ শুরু ভোটারদের আস্থা ফেরাতে না পারলে জনরোষে পড়বে কমিশন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার রোডম্যাপ ঘোষণা করাসহ ৮ দফা দাবি ছাত্র ইউনিয়নের এমপি আব্দুল মান্নান ছিলেন মাটি ও মানুষের নেতা’ সাত কলেজের পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল ঢাবি ঝালকাঠিতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর উদ্যোগে তিন দিনব্যাপী অনুসন্ধ্যানী প্রতিবেদনের ওপর প্রশিক্ষণ শুরু নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু সন্ত্রাসীদের টার্গেট আ’লীগের নেতা-কর্মী ও ব্যবসায়ী’: সংসদীয় কমিটির হস্তক্ষেপ কামনা
বদলগাছী থেকে আক্কেলপুর সড়কের বেইলী ব্রীজের স্টীলের পাতা ভেঙ্গে মরন ফাঁদ।

বদলগাছী থেকে আক্কেলপুর সড়কের বেইলী ব্রীজের স্টীলের পাতা ভেঙ্গে মরন ফাঁদ।

অসিত কুমার (বদলগাছী, নওগাঁ)প্রতিনিধি :
নওগাঁর বদলগাছী হইতে আক্কেলপুর সংযোগ আঞ্চলিক মহা সড়কের বিষ্ণুপুর গ্রামের নিকট নির্মিত পুরানো বেইলী ব্রীজটির স্টীলের ভেংগে মরন ফাঁদে পরিনত হয়েছে। ঝুকি নিয়ে যানবাহন চলাচল করতে গিয়ে প্রতিদিন ঘটছে দুর্ঘটনা। তথ্য সংগ্রহকালে বিষ্ণুপুর গ্রামের রুবেল জানায় ১৪/১৫ দিন পূর্বে বেইলী ব্রীজের স্টীলের ১টি পাতা ভেঙ্গে যায়। ঝুঁকি নিয়ে চলছে যানবাহন। অনেক অপরিচিত চালকরা এসে দুর্ঘটনার শিকার হচ্ছে।

তাই তিনি ১ টি ভাংগা বাঁশের খুটি পুতে বিপদ সংকেত দেখান। বাঁশের খুঁটি তুলে ফেললে স্থানীয় জনগন তালগাছের পাতা কেটে বিপদ সংকেত দেখান। আবু মুসা জানায় সকালে কুয়াশার মধ্যে যে সকল যানবাহন আসে তারা বেশী দুর্ঘটনার কবলে পড়ছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ আবু তাহির জানান আমি অবগত হওয়ার পরেই সংস্কারের জন্য বিষয়টি নওগাঁ সড়ক ও জনপদ বিভাগকে বলেছি। নওগাঁ সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ সাজেদুর রহমান সাজিদ বলেন আমি বিষয়টি জেনেছি এবং ঠিক করার জন্য লোক পাঠিয়েছি।

এলকাবাসী জানান বদলগাছী হইতে আক্কেলপুর সড়কের বিভিন্ন স্থানে বিধ্বস্ত ও খানা খন্দের সৃষ্টি হয়ে পথচারীসহ যানবাহন চলাচল ব্যহত হয়ে পড়ছে। ভাংগা বেইলী ব্রীজটি তুলে দিয়ে সেখানে নতুন একটি ব্রীজ নির্মাণ করে জনগুত্বপূর্ন এই আঞ্চলিক মহাসড়কটি জনদুর্ভোগ এড়াতে প্রশস্তকরন সহ সংস্কারের জন্য সংশ্লিষ্ট ঊর্দ্ধতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী

 38 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor