বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:২৬ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের কঠোর হাতে দমন করার দাবি। চট্টগ্রামে জাল এনআইডি-সনদ চক্রের ৩ সদস্য গ্রেপ্তার। তথ্য গোপন করে বিয়ে: চট্টগ্রামে ছাত্রলীগ নেতার মামলায় নারী কারাগারে। কর্ণফুলীতে দুটি তক্ষক উদ্ধার। চট্টগ্রামে তক্ষকসহ একজন গ্রেপ্তার। চট্টগ্রাম মহানগর পুলিশের ৫৪ সদস্য পুরস্কৃত। ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ উদ্যোগে হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরন। বদলগাছী থানা১০দিনের মাথায় নাজমুল হত‍্যার উদীয়মান গ‍্যাং উদঘাটনে সফল। নারীর ফাঁদে মুক্তি পন না পেয়ে লাশ। সুনামগঞ্জ পৌরসভায় ১৭কোটি টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ঠ পৌর পানি শোধনাগারের উদ্বোধন-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কুষ্টিয়ায় সরকারী চাল আত্মসাতের অভিযোগে চেয়ারম্যান কারাগারে কুষ্টিয়া জেলা কৃষক লীগের আনন্দ মিছিল ও বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ধান কুড়ানোয় মেতেছে কুষ্টিয়ার গ্রামীন শিশুরা বদলগাছীর নাজমুল যে কারনে – যেভাবে খুন হয়। বদলগাছীতে আদিবাসীর ভাঁসমান লাশ উদ্ধার। বদলগাছীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড, শীতের তীব্রতা বৃদ্ধি। প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। লালঘাঁট সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের সভাপতি জামাল উদ্দিন জামাল। যশোর মণিরামপুর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মজিদ গাজীর ইন্তেকাল কুষ্টিয়া খোকসায় দরিদ্রদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ কুষ্টিয়া পৌর কাউন্সিলর শাহীন উদ্দিনের নির্বাচনী প্রচারণা সভায় বক্তারা ছাতকে আদা ও হলুদ চাষীর টাকা উপজেলা কৃষি কর্মকর্তার পেটে
বরিশালে ব্যাতিক্রমি আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে লাভ ফর ফ্রেন্ডসের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

বরিশালে ব্যাতিক্রমি আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে লাভ ফর ফ্রেন্ডসের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

বরিশাল প্রতিনিধিঃ
বরিশালের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে সুবিধাবন্ঞিত ও অসহায় শিশুদের নিয়ে।

আজ ২০অক্টোবর মঙ্গলবার বরিশাল নগরীর কীর্তনখোলার তীরঘেষে গড়ে ওঠা মুক্তিযোদ্ধা পার্কে দুপুর ১২ঘটিকায় অর্ধশতাধিক অসহায় ও সুবিধাবন্ঞিত শিশুদের মাঝে নিয়ে কেকে কাটা এবং তাদের মধ্যে দুপুরের খাবার বিতরন করা হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের সদস্যবৃন্দদের মাঝে টিশার্ট বিতরন করা হয়।অনুষ্ঠানে সদস্যরা সংগঠনের বিগত দিনের সকল কর্মকান্ড সবার কাছে তুলে ধরেন।

আজ থেকে তিন বছর এই দিনে পূর্বে কিছু সংখ্যক সদস্যদের নিয়ে গড়ে ওঠা সেচ্ছাসেবী সংগঠনটি আজ বিপুল সংখ্যক সদস্যবৃন্দে পরিনত।সারা দেশে বিভিন্ন স্হানে সামাজিক ও মানবিক কর্মকান্ডে রেখেছে ব্যাপক ভূমিকা।যার মধ্যে রয়েছে সেচ্ছায় রক্তদান,বৃক্ষরোপন অভিযান,শীতবস্র বিতরন,রমজান ও ঈদ সামগ্রী বিতরন অন্যতম।

উক্ত কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন এটিএম শহীদুল্লাহ কবির ১০ নং ওয়ার্ড কাউন্সিলর বরিশাল সিটি কর্পোরেশন।এ ছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন নাজমুন নাহার লাকী সভাপতি ১০ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ,মোঃ আবুল কালাম সেক্রেটারি ইউএনডিসি,সংগঠনের এডমিন মডারেটর সহ সক্রিয় সদস্য বৃন্দ।

উল্লেখ্য লাভ ফর ফ্রেন্ডস বর্তমানে বাংলাদেশের ১৬টি জেলায় সেচ্ছাসেবীদের নিয়ে কাজ করছে এবং নিয়মিতভাবে রক্তদান করে থাকে।অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন সামাজিক কর্মকান্ডে লাভ ফর ফ্রেন্ডসের কার্যক্রমে আমি মুগ্ধ এবং সংগঠনের কার্যক্রমে আমি সর্বাত্বক সহোযোগীতা করবো।

৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও এডমিন পারভেজ সিকদার বলেন,সমাজে একার পক্ষে যা অসম্ভব তা গ্রুপের মাধ্যমে সমন্বয়ের মাধ্যমে করা সম্ভব এবং দীর্ঘ এই পথ পাড়ি দিতে যারা সার্বিকভাবে সহোযোগীতা করেছেন তাদেরকে আন্তরিক শুভেচ্ছা।

 110 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor