সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব পালন করেছে লাভ ফর ফ্রেন্ডস জিমাউফা মহিলা ও শিশু আইনি সহায়তা কেন্দ্রের উপদেষ্টা হলেন উদ্ভাবক মিজান একই স্থানে আওয়ামী লীগের দুই গ্রুপের সভা, ১৪৪ ধারা জারি সরকারী নির্দেশনা মানছে না যশোর মনিরামপুর কেশবপুর রোডের গনপরিবহন কতৃপক্ষ যে কারণে ৩ দিন সারাদেশে গ্যাসের সংকট থাকবে সারা দেশে গ্যাস সংকট থাকবে ৩ দিন আগামী ৩ দিনে আরও বাড়তে পারে বৃষ্টিপাত মানিকগঞ্জে চরাঞ্চলে কৃষি কাজে ব্যস্ত বেকার শ্রমিকরা কোপা শুরুর আগেই কলম্বিয়া দলে করোনার হানা ইসরায়েলের নতুন প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে যা বললেন বাইডেন ৩৮ স্ত্রী, ৮৯ সন্তান! মারা গেলেন বিশ্বের বৃহত্তম পরিবারের কর্তা নকল গয়না নিয়ে মারামারি, কনেকে তালাক, জরিমানা দিয়ে রক্ষা বরপক্ষের! আজ ৫ জুন, বিশ্ব পরিবেশ দিবস। বরিশাল অনলাইন সাংবাদিক পরিষদের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন বরিশাল শহরে অপরাধ করলে কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবেনা। ত্রাস রাসেল মোল্লা গ্রেফতারে এলাকায় স্বস্তি ফিরেছে কুষ্টিয়ায় চাঁদা না পাওয়ায় কাউন্সিলর কর্তৃক রিপনকে ছুরিকাঘাত, আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে প্রাণনাশের হুমকি, থানায় অভিযোগ উজিরপুর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ কুষ্টিয়া ইবি থানায় ওপেন হাউজডে অনুষ্ঠানে নবাগত পুলিশ সুপার খাইরুল আলম আগামীকাল পবিত্র শবে মেরাজ
বরিশালে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব পালন করেছে লাভ ফর ফ্রেন্ডস

বরিশালে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব পালন করেছে লাভ ফর ফ্রেন্ডস

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃ

বরিশালে জনপ্রিয় স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস পরিবারের পক্ষ থেকে খুব নিরাপদ ও শান্তিপূর্ণ ভাবে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব ২০২১ পালিত হয়েছে।

১৮ই জুন শুক্রবার সকাল ১১ ঘটিকায় বরিশাল নগরীর কীর্তনখোলার তীর ঘেষে গড়ে উঠা মুক্তিযোদ্ধা পার্কে অসহায় কর্মহীন মানুষের শিশুদের মাঝে মৌসুম ভিত্তিক ফল প্রদান করা হয়।প্রায় শতাধিক শিশুদের মাঝে এই ফল বিতরন করা হয়।২০১৭ সাল থেকে বরিশালে এই আয়োজন করে আসছে এই সংগঠন।

এ সময়ে শিশুদের মাঝে বিভিন্ন ফল খাওয়ানো হয় এসব ফলের মধ্যে ছিলো আম,জাম,কাঁঠাল, আনারস, জামরুল,লটকন,কলা,পেয়ারা, ড্রাগন ফল অন্যতম।

বৃষ্টিস্নাত আবহাওয়া থাকার ফলেও এই উৎসব আয়োজনে অংশ নিতে ঘাটতি দেখা দেইনিহ শিশুদের বরং তাদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করে।

করোনা ভাইরাস মহামারী পরিস্থিতিতে মৌসুম ভিত্তিক ফল খাওয়া থেকে সমাজের এই শিশুরা বঞ্চিত তাই একটু প্রশান্তির জন্যই এমন উদ্যোগ করা এবং এই সামাজিক কার্যক্রম ধারাবাহিক ভাবে বহাল থাকবে বলে জানিয়েছেন লাভ ফর ফ্রেন্ডস এর প্রতিষ্ঠাতা ও সভাপতি পারভেজ সিকদার। তিনি আরো বলেন, আমরা সামর্থ্যনুযায়ী চেষ্টা করছি শিশুদের মৌসুমি ফল খাওয়াতে।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন মোঃ ইব্রাহীম খলীল রুবেল(প্রধান সম্পাদক দৈনিক জনতার খবর),মোঃ নাইম (সম্পাদক বিজয়ের বাংলাদেশ),
মাহমুদ করিম,ইনজামামুল হক শাফিন,তানিম সিকদার,মাহির মাহি,ফারজানা আক্তার খাদিজা,আবু কালাম সহ সংগঠনের অন্যান্য সদস্য বৃন্দ।

কার্যক্রম সফল করতে যারা সার্বিকভাবে সহোযোগীতা প্রদান করেছেন সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয় সংগঠনের পক্ষ থেকে।

 354 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor