বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১০:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন। চরনারচর ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা। কুষ্টিয়া পাটিবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা কিছুই হলো না সার্ভেয়ার মান্নান ও তার সহযোগী হেলালের অবৈধ বিদ্যুতের পাতা ফাঁদে প্রাণ গেলো নারী শ্রমিকের নবগঠিত ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেশ বাসিকে শারদীয় শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান হিরন মিয়া মেয়র সাদিকের নাম ভাংগিয়ে শেবাচিমে সজল তারিকুলের সন্ত্রাসী তান্ডব। বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা। মাদক মুক্ত হলো মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মামলা প্রত্যাহারের দাবিতে মইনীয়া যুব ফোরামের বিক্ষোভ। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকায় বুফে। গ্রামীণ কল্যাণের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ। তথ্যমন্ত্রীর জন্য রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের দোয়া মাহফিল। বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত। চট্টগ্রামে নৌ পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। কক্সবাজারে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের মৃত্যু। ফটিকছড়িরতে দুই ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীর জয়। রাঙ্গুনিয়ায় ১৩০ ফুট উঁচু টাওয়ারে যুবক, দুই ঘণ্টা পর উদ্ধার। নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। দক্ষিণ সুনামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করায় সে এখন কন্যা সন্তানের জননী,থানায় অভিযোগ
বরিশাল ছাএলীগ নেতার কুকীর্তি ফেসবুকে ভাইরাল

বরিশাল ছাএলীগ নেতার কুকীর্তি ফেসবুকে ভাইরাল

বরিশাল ছাত্রলীগের এক নেতাকে ভালবেসে চরম খেসারত দিচ্ছেন এক তরুণী। দীর্ঘ ৭ বছরের প্রেমের সম্পর্ক বিচ্ছেদ ঘটিয়ে অন্য তরুণীর হাত ধরলেন ছাত্রলীগ নেতা আরিফুর রহমান শাকিল। প্রেম প্রতারিত হয়ে তরুণী এখন বিচার চাইলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর কাছে। বরিশাল ছাত্রলীগে এই শাকিলের কোন পদ পদবি না থাকলেও তিনি নিজেকে নেতা দাবী করে আসছেন।

তবে নিশ্চিত হওয়া গেছে ব্যাপ্টিশ মিশন রোড এলাকার বাসিন্দা আওয়ামী লীগ নেতা মানিকের ছেলে শাকিল মহানগর ছাত্রলীগের পদ প্রত্যাশী।

মঙ্গলবার এঞ্জেলা আদরিতা রহমান নামে এক তরুণীর ফেসবুক পোস্টে শাকিলের এই কুকীর্তি তুলে ধরার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি করে। অনেকে ফেসবুকে তরুণীর ওই স্ট্যাটাসের কমেন্টে ছাত্রলীগ নেতার চরিত্র নিয়ে প্রশ্ন তুলেন।

ফেসবুক স্ট্যাটাসে ওই তরুণী ছাত্রলীগ নেতা শাকিলের সাথে অন্তরঙ্গ ভাবে তোলা কয়েকটি ছবি দিয়ে লেখেন- ৭ বছরের প্রেম ভুলে গেলে কিভাবে, নতুন মানুষ পেয়ে, সি সি সি, ওর কোন চরিত্র নেই। আল্লাহ আছে। সাদিক ভাই আপনি ওর বিচার করবেন প্লিজ।

একটি বিশ্বস্ত সূত্র জানায়, এ ঘটনায় প্রেম প্রতারিত তরুণী একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

তবে ছাত্রলীগ নেতা শাকিল ওই তরুণীর সাথে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে বলছেন- ওর সাথে আমার দীর্ঘ দিনের প্রেম ছিলো সত্য। তবে কিছুদিন পূর্বে আমার কিছু ছোট ভাই ওকে অন্য এক ছেলের সাথে হাতে নাতে ধরে ফেলে। তার পর থেকেই আমি ওর সাথে যোগাযোগ বন্ধ করে দেই। এ কারণেই ওই মেয়ে আমার বিরুদ্ধে ফেসবুকে এমন স্ট্যাটাস দেয়।

 545 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor