মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বদলগাছী মথুরাপুর ইউনিয়ন উপ-চেয়ারম্যান নির্বাচনের ফলাফল ঘোষণা হয়। চট্টগ্রামে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা। কর্ণফুলীর এক ওয়ার্ডে উপনির্বাচন সম্পন্ন। নেতা-কর্মীদের মাস্ক পরতে বাধ্য করবে নগর আওয়ামী লীগ। লোহাগাড়ায় ভোটকেন্দ্রে ম্যাজিস্ট্রেটদের গাড়িতে ককটেল হামলা। রাঙ্গুনিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক কারাগারে চট্রগ্রামে ট্রাক তল্লাশিতে মিলল ১৭ হাজার ইয়াবা। কুষ্টিয়ায় সার্ভেয়ার মান্নানের অবৈধ বিদ্যুৎ সংযোগ মারা গেলেন নারী শ্রমিক বরিশালে ব্যাতিক্রমি আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে লাভ ফর ফ্রেন্ডসের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। ঝালকাঠিতে এলজিএসপি-৩ এর আওতায় ছাত্র ছাত্রীদের বাইসাইকেল ও দুস্থ মহিলাদের সেলাই মেশিন বিতরন কুষ্টিয়ার বালুমহালকে নিয়ে নড়েচড়ে বসেছে জেলা প্রশাসক! ইউপি চেয়ারম্যানসহ আ’লীগের দুই নেতার বিরুদ্ধে রাজস্ব বিভাগ কর্তৃক প্রায় ২ কোটি টাকার ক্ষতিপূরণের নোটিশ দেশবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন ঝালকাঠি আইনজিবি সমিতির এ পি পি। জাতীয় সংগীতের সুরে হামদ করায় মাদ্রাসা বন্ধ, তীব্র নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের সাধারন সম্পাদক তৌহিদ হোসেন বাবু কেন্ত্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত মনিরামপুর এলাহী বক্স দারুল উলুমের ২য় তলা উদ্ভোধন হাছান মাহমুদের সুস্থতা কামনায় রাঙ্গুনিয়ার প্রশাসনের দোয়া মাহফিল। বাঁশখালীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। বাঁকখালীতে রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার। চট্টগ্রামে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ৩ জন। মণ্ডপে পুলিশ না থাকায় পূজা উদযাপন পরিষদের উদ্বেগ।
মুজিব বর্ষ দিবসে কুষ্টিয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক কল্যাণ পরিষদের সদস্যদের মাঝে ক্রেস্ট বিতরণ

মুজিব বর্ষ দিবসে কুষ্টিয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক কল্যাণ পরিষদের সদস্যদের মাঝে ক্রেস্ট বিতরণ

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

মুজিব বর্ষ দিবসে কুষ্টিয়া সরকারি কলেজে আজ বুধবার সকাল ১১ ঘটিকায় কলেজ শিক্ষক মিলনায়তনে কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক কল্যাণ পরিষদের বাৎসরিক সাধারণ সভা ও শিক্ষকদের মাঝে ক্রেস্ট বিতরণ অনুষ্ঠিত হয়।
উক্ত বাৎসরিক সাধারণ সভা ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক ও উপাধ্যক্ষ প্রফেসর তোহুর আহমদ হিলালী স্যারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কলেজের বর্তমান উপাধ্যক্ষ প্রফেসর আনছার হোসেন। মুজিব বর্ষ দিবসের এই ক্ষণে প্রাক্তন ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের পদভারে কুষ্টিয়া সরকারি কলেজ প্রাঙ্গণ আজ মুখরিত হয়েছিল, পরিণত হয়েছিল মিলন মেলায়।
উক্ত মিলন মেলাকে আরোও প্রাণবন্ত করে তুলতে উক্ত কলেজের অবসরপ্রাপ্ত হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর নেহাল উদ্দিন শেখ এর সৌজন্যে ও তারই ছেলে জয় নেহালের পক্ষ থেকে সকল অবসরপ্রাপ্ত শিক্ষকদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি ও সভাপতি। যদিও নেহাল উদ্দিন স্যার বর্তমানে তার ছেলে জয় নেহালের সাথে পরিবারবর্গ নিয়ে আমেরিকাতে অবস্থান করছেন যে কারণে তিনি উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন নাই।
জয় নেহাল সম্পর্কে ইতিপূর্বে অনেক লেখালেখি করেছি, তিনি একজন মানবদরদি, মানব সেবক ও করোনা যোদ্ধা হিসাবে ইতিমধ্যে ব্যাপক পরিচিতি লাভ করেছে। এই করোনাভাইরাস এর মধ্যে তিনি গরিব-দুঃখীদের সেবা করে গেছেন, এখনো করে যাচ্ছেন। জয় নেহাল কুষ্টিয়ার একটি স্বনামধন্য পরিবারের কৃতি সন্তান ও কুষ্টিয়া সরকারি কলেজে অধ্যায়নরত ছিলেন। একসময় তিনি কুষ্টিয়া সরকারি কলেজের বিএনসিসি দলের দলনেতা হিসেবে কাজ করে গেছেন সুনামের সাথে, ওই সময় আমি নিজেও বিএনসিসির একটি পদে তার সহযোদ্ধা হিসাবে দায়িত্বরত ছিলাম।
যে কারণে কলেজের শিক্ষকদের প্রতি রয়েছে তার অফুরন্ত ভালোবাসা ও সকল শিক্ষকদের কাছে তিনি ছিলেন একজন স্নেহের পাত্র। আজ তিনি শুধু আমেরিকাতে বসবাস করার কারণে এ দেশে আসতে না পারায় তিনি দুঃখ প্রকাশ করেছেন প্রতিবেদক এর কাছে। তিনি শিক্ষকদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে জেনে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিক্ষকদের প্রতি। অবসরপ্রাপ্ত শিক্ষকরা বলেন, নেহাল স্যারের পরিবারের প্রতি রইল আমাদের দোয়া ও প্রার্থনা, তারা যেন সুদূর প্রবাসে থেকেও সুস্থ থাকেন।

 76 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor