বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন। চরনারচর ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা। কুষ্টিয়া পাটিবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা কিছুই হলো না সার্ভেয়ার মান্নান ও তার সহযোগী হেলালের অবৈধ বিদ্যুতের পাতা ফাঁদে প্রাণ গেলো নারী শ্রমিকের নবগঠিত ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেশ বাসিকে শারদীয় শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান হিরন মিয়া মেয়র সাদিকের নাম ভাংগিয়ে শেবাচিমে সজল তারিকুলের সন্ত্রাসী তান্ডব। বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা। মাদক মুক্ত হলো মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মামলা প্রত্যাহারের দাবিতে মইনীয়া যুব ফোরামের বিক্ষোভ। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকায় বুফে। গ্রামীণ কল্যাণের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ। তথ্যমন্ত্রীর জন্য রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের দোয়া মাহফিল। বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত। চট্টগ্রামে নৌ পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। কক্সবাজারে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের মৃত্যু। ফটিকছড়িরতে দুই ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীর জয়। রাঙ্গুনিয়ায় ১৩০ ফুট উঁচু টাওয়ারে যুবক, দুই ঘণ্টা পর উদ্ধার। নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। দক্ষিণ সুনামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করায় সে এখন কন্যা সন্তানের জননী,থানায় অভিযোগ
যশোর গনপরিবহনে অতিরিক্ত যাত্রী ও বাড়তি ভাড়া নেয়া হচ্ছে

যশোর গনপরিবহনে অতিরিক্ত যাত্রী ও বাড়তি ভাড়া নেয়া হচ্ছে

আবদুল্লাহ আল মামুন খুলনা বিভাগীয় প্রতিনিধি

যশোর টু সাতক্ষীরা রোডের গণপরিবহনে অতিরিক্ত যাত্রী ও বাড়তি ভাড়া নেয়া হচ্ছে। সরেজমিনে গাড়িতে উঠে দেখা যায়
আজ (১৭সেপ্টেম্বর বৃহস্পতিবার) সকাল ১০ টার পর মনিরামপুর থেকে মনিহারের বাসে উঠলে নিয়ম অনুযায়ী আগের ভাড়া দিলে বাসের সুপারভাইজার বাড়তি ভাড়া দাবি করেন এবং বাধ্য হয়ে তা দিতে হয়। বেশি ভাড়া নেয়ার বিষয়ে সুপারভাইজারের নিকট জানতে চাইলে তিনি বলেন আগের দিন নাই এখন ভাড়া বাড়তি।

তবে কিছু গণপরিবহনে ভাড়া আগের নিয়মে নিলেও অতিরিক্ত যাত্রী নিচ্ছেন সবাই।মানা হচ্ছে না সাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব, মাস্ক ব্যবহার নাই বললেই চলে।

করোনা ভাইরাস মহামারিতে এখনো প্রতিদিন শতশত পজেটিভ রিপোর্ট আসছে , এবং প্রতিদিন মারাও যাচ্ছে করোনায় আক্রান্ত হয়ে।
এমতাবস্থায় অতিরিক্ত যাত্রী ও মাস্ক ব্যবহার না করা ,সবার জন্যে ভয়ংকর ও ক্ষতিকর হবে বলে জানান বাসের যাত্রীগণ।

এছাড়াও বাসের যাত্রীরা বলেন প্রচন্ড গরমে অতিরিক্ত যাত্রী নেয়ায় আমরা গরমে অতিষ্ঠ হয়ে গেছি এ থেকে আমরা পরিত্রাণ চাই। সুন্দর ভাবে শান্তিতে সবাই বাসে ভ্রমন করতে চাই ,এই বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

 107 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor