মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বদলগাছী মথুরাপুর ইউনিয়ন উপ-চেয়ারম্যান নির্বাচনের ফলাফল ঘোষণা হয়। চট্টগ্রামে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিদপ্তরের জরিমানা। কর্ণফুলীর এক ওয়ার্ডে উপনির্বাচন সম্পন্ন। নেতা-কর্মীদের মাস্ক পরতে বাধ্য করবে নগর আওয়ামী লীগ। লোহাগাড়ায় ভোটকেন্দ্রে ম্যাজিস্ট্রেটদের গাড়িতে ককটেল হামলা। রাঙ্গুনিয়ায় ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক কারাগারে চট্রগ্রামে ট্রাক তল্লাশিতে মিলল ১৭ হাজার ইয়াবা। কুষ্টিয়ায় সার্ভেয়ার মান্নানের অবৈধ বিদ্যুৎ সংযোগ মারা গেলেন নারী শ্রমিক বরিশালে ব্যাতিক্রমি আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে লাভ ফর ফ্রেন্ডসের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। ঝালকাঠিতে এলজিএসপি-৩ এর আওতায় ছাত্র ছাত্রীদের বাইসাইকেল ও দুস্থ মহিলাদের সেলাই মেশিন বিতরন কুষ্টিয়ার বালুমহালকে নিয়ে নড়েচড়ে বসেছে জেলা প্রশাসক! ইউপি চেয়ারম্যানসহ আ’লীগের দুই নেতার বিরুদ্ধে রাজস্ব বিভাগ কর্তৃক প্রায় ২ কোটি টাকার ক্ষতিপূরণের নোটিশ দেশবাসীকে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন ঝালকাঠি আইনজিবি সমিতির এ পি পি। জাতীয় সংগীতের সুরে হামদ করায় মাদ্রাসা বন্ধ, তীব্র নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জ জেলা মৎস্যজীবিলীগের সাধারন সম্পাদক তৌহিদ হোসেন বাবু কেন্ত্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত মনিরামপুর এলাহী বক্স দারুল উলুমের ২য় তলা উদ্ভোধন হাছান মাহমুদের সুস্থতা কামনায় রাঙ্গুনিয়ার প্রশাসনের দোয়া মাহফিল। বাঁশখালীতে মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ। বাঁকখালীতে রাতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ একজনের মরদেহ উদ্ধার। চট্টগ্রামে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তার ৩ জন। মণ্ডপে পুলিশ না থাকায় পূজা উদযাপন পরিষদের উদ্বেগ।
শেখ হাসিনা নেতৃত্বের আসনে থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে: ওবায়দুল কাদের

শেখ হাসিনা নেতৃত্বের আসনে থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, করোনাভাইরাসের এই মহামারিতে দেশের চলমান উন্নয়নে কিছুটা বাধা সৃষ্টি হলেও শেখ হাসিনা নেতৃত্বের আসনে থাকলে বাংলাদেশ এগিয়ে যাবে সমৃদ্ধির বর্ণিল দিগন্তে।

আজ রবিবার সকালে তার বাসভবনে “সজীব ওয়াজেদ জয়-সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি” গ্রন্থটির মোড়ক উন্মোচন শেষে একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী এবং গ্রন্থটির প্রকাশক জুনাইদ আহমেদ পলক, প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব ও গ্রন্থটির সম্পাদক আশরাফুল আলম খোকন এবং জয়ীতা প্রকাশনীর স্বত্বাধিকারী ইয়াসিন কবির জয়।

ওবায়দুল কাদের বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে নেপথ্য কারিগর সজীব ওয়াজেদ জয় প্রযুক্তির সহায়তায় দেখিয়েছেন বিস্ময়কর সাফল্য। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীন সার্বভৌম পতাকা, তিনি বাংলাদেশের স্বাধীনতার রোল মডেল এবং তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা দিয়েছেন উন্নয়ন ও অর্জনের বিশ্বব্যাপী স্বীকৃতি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রযুক্তির অব্যাহত উন্নতির কল্যাণে এটাই বদলে যাওয়া বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বের কারিশমা আর আইসিটির সক্ষমতার রূপকার সজীব ওয়াজেদ জয়।

আগামীকাল সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সজীব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক নিঃশব্দে ঘটে যাওয়া আইসিটি বিপ্লবের স্থপতি, কোটি তরুণের স্বপ্নসারথি।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, বাংলাদেশের তরুণ প্রজন্মের কাছে সজীব ওয়াজেদ জয়ের ভিশন, মিশন ও তার ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরাই হচ্ছে এই বইটি প্রকাশের মূল উদ্দেশ্য।

 76 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor