বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:২৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সম্মিলিত সাংবাদিক পরিষদ ( এস এস পি)’র সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন। চরনারচর ইউনিয়নবাসীসহ সুনামগঞ্জবাসীকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা। কুষ্টিয়া পাটিবাড়ি ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভায় আতাউর রহমান আতা কিছুই হলো না সার্ভেয়ার মান্নান ও তার সহযোগী হেলালের অবৈধ বিদ্যুতের পাতা ফাঁদে প্রাণ গেলো নারী শ্রমিকের নবগঠিত ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা কমিটিকে ফুলেল শুভেচ্ছা দেশ বাসিকে শারদীয় শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান হিরন মিয়া মেয়র সাদিকের নাম ভাংগিয়ে শেবাচিমে সজল তারিকুলের সন্ত্রাসী তান্ডব। বরিশাল টাইলস এন্ড স্যানিটারী বিজনেস এসোসিয়েশন’র মতবিনিময় সভা। মাদক মুক্ত হলো মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মামলা প্রত্যাহারের দাবিতে মইনীয়া যুব ফোরামের বিক্ষোভ। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য দুই টাকায় বুফে। গ্রামীণ কল্যাণের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ। তথ্যমন্ত্রীর জন্য রাঙ্গুনিয়া জার্নালিস্ট অ্যালায়েন্সের দোয়া মাহফিল। বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত। চট্টগ্রামে নৌ পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার। কক্সবাজারে মাটি কাটার সময় পাহাড় ধসে ২ জনের মৃত্যু। ফটিকছড়িরতে দুই ইউপিতে আওয়ামী লীগ প্রার্থীর জয়। রাঙ্গুনিয়ায় ১৩০ ফুট উঁচু টাওয়ারে যুবক, দুই ঘণ্টা পর উদ্ধার। নওগাঁর ঐতিহাসিক পাহাড়পুরে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। দক্ষিণ সুনামগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করায় সে এখন কন্যা সন্তানের জননী,থানায় অভিযোগ
সুনামগঞ্জের কোরবাননগর ইউনিয়নে ১০ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসার একটি নতুন শ্রেণিকক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপজেলা চেয়ারম্যান চপল।

সুনামগঞ্জের কোরবাননগর ইউনিয়নে ১০ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসার একটি নতুন শ্রেণিকক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপজেলা চেয়ারম্যান চপল।

মুরাদ মিয়া, স্টাফ রিপোর্টার

সুনামগঞ্জ সদর উপজেলার কোরবাননগর ইউনিয়নের আলহেরা জামেয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা এর একটি নতুন শ্রেণিকক্ষের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে জাইকা ও সরকারের অর্থায়নে ১০ লাখ টাকা ভ্যাট ব্যাতিত স্থানীয় সরকার বিভাগের উপজেলা পরিচালন ও উন্নয়ূন প্রকল্প(ইউজিডিপি) প্রকল্পের মাধ্যমে নতুন শ্রেণীকক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব খায়রুল হুদা চপল।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,ভাইস চেয়ারম্যান এড.আবুল হোসেন,উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন,ইউজিডিপি প্রকল্পের ফ্যাসিলিটেটর শেখ আব্দুর রব, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,অধ্যক্ষ আবুল কালাম আজাদ প্রমুখ।
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ধর্মের মানুষের ধর্মীয় প্রতিষ্ঠান একে একে নির্মাণ করে দিচ্ছেন। যেন মানুষজন তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করতে পারেন। তিনি বলেন এই সদর উপজেলায় অবকাঠামোগত উন্নয়ন সহ সবধরনের উন্নয়ন তরান্বিত করতে তিনি তার মেয়াদে একজন জনপ্রতিনিধি হিসেবে করে যাওয়ার প্রতিশ্রুতি পূর্ণব্যক্ত করেন। পরে দেশ,জাতি ও প্রধানমন্ত্রীর মঙ্গল কামনায় মোনাজাত করা হয়।

১৭.০৯.২০

 114 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor