রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৪:৫৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিকের উপর হামলা কুষ্টিয়া কেএনবি এগ্রো দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন চার আন্তঃজেলা বাস টার্মিনালে কমবে ঢাকার যানজট: তাপস উজিরপুরে প্রথম আলো পত্রিকার যুগ্নসম্পাদক মিজানুর রহমানের স্বরনে শোক সভা অনুষ্ঠিত। যশোরে প্রচন্ড কুয়াশা হাড় কাঁপানো শীত কুষ্টিয়া দৌলতপুরের চেয়ারম্যানের ডিস ব্যবসায় র‌্যাবের হানা ঝালকাঠী আইনজীবী সমিতির আইনজীবী বান্ধব কমিটি নির্বাচিত হওয়ায় ঝালকাঠি সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযান ॥ ১৮ লাখ টাকা জরিমানা কুষ্টিয়া কালী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী কালু নীলফামারী-সৈয়দপুর সড়ক উন্নয়নে ভূমি অধিগ্রহনের ১ কোটি ১৯ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ বরিশালে ভাতিজিকে ধর্ষণের দায়ে চাচার যাবজ্জীবন দুর্নীতি-সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান রাষ্ট্রপতির বাইডেনের শপথের দুদিন আগেই ট্রাম্প সমর্থকদের বিক্ষোভ শুরু ভোটারদের আস্থা ফেরাতে না পারলে জনরোষে পড়বে কমিশন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার রোডম্যাপ ঘোষণা করাসহ ৮ দফা দাবি ছাত্র ইউনিয়নের এমপি আব্দুল মান্নান ছিলেন মাটি ও মানুষের নেতা’ সাত কলেজের পরীক্ষা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাল ঢাবি ঝালকাঠিতে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) এর উদ্যোগে তিন দিনব্যাপী অনুসন্ধ্যানী প্রতিবেদনের ওপর প্রশিক্ষণ শুরু নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন শুরু সন্ত্রাসীদের টার্গেট আ’লীগের নেতা-কর্মী ও ব্যবসায়ী’: সংসদীয় কমিটির হস্তক্ষেপ কামনা
কুষ্টিয়ায় সার্ভেয়ার মান্নানের অবৈধ বিদ্যুৎ সংযোগ মারা গেলেন নারী শ্রমিক

কুষ্টিয়ায় সার্ভেয়ার মান্নানের অবৈধ বিদ্যুৎ সংযোগ মারা গেলেন নারী শ্রমিক

কে এম শাহীন রেজা কুষ্টিয়া জেলা প্রতিনিধি।।

কুষ্টিয়া শহরের বাড়াদি মন্ডল পাড়ায় এক মুরগরী খামারের ঘড়ের বাইরে দিয়ে অবৈধভাবে পেতে রাখা ইলেকট্রিক তারে জড়িয়ে নূরজাহান (৩৫)নামে এক নারী শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় এ ঘটনা ঘটে। নিহত ওই নারী শ্রমিক একই এলাকার আবেদ আলীর মেয়ে। স্থানীয়রা জানান,কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার মান্নান ও তার বন্ধু হেলাল। বিগত ১০-১২ বছর ধরে এখানে মুরগীর খামার করে ব্যবসা করে আসছেন। এই মুরগী খামারের আড়ালে মাদকের স্বগরাজ্য গড়ে তুলেছেন সার্ভেয়ার মান্নান। খামারটির সীমানা ঘিরে ইলেকট্রিক তার দিয়ে মোড়ানো থাকে। প্রতি রাতেই খামারের চারিদিকে অবৈধভাবে বিদ্যুতের সংযোগ দিয়ে রাখা হয় এখানে। এ নিয়ে এলাকাবাসী অভিযোগ করলেও সার্ভেয়ার মান্নান ক্ষমতাবান হওয়ায় তা কানে তোলেনি তিনি। সার্ভেয়ার মান্নানের অবহেলায় এই নারী শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল রাতেও একইভাবে বিদ্যুতের লাইন দেওয়া ছিল সীমানা ঘিরে। আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে খামারে নারী শ্রমিক নূরজাহান প্রবেশের সময় ওই তারে জড়িয়ে মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করে সে।এ বিষয়ে কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার মান্নানের সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি কলটি রিসিভ করেননি।
কুষ্টিয়া মডেল থানার সাব ইন্সপেক্টার লিপন সরকার জানান,খামারটির মালিক কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার মান্নান। এটি পরিচালনা করে তার বন্ধু হেলাল। আমরা দেখেছি অবৈধভাবে বিদ্যুতের সংযোগ নেওয়া হয়েছে এখানে।
কুষ্টিয়া মডেল থানার (ওসি) মো.কামরুজ্জামান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার মান্নানের বিরুদ্ধে নানান অপর্কমের অভিযোগ রয়েছে। পৌর সভার সার্ভেয়ার হওয়ায় নামে বেনামে গড়েছেন অবৈধ সম্পদ। কুষ্টিয়া এবং ঢাকা মিলিয়ে স্থাবর অস্থাবর সম্পদ রয়েছে প্রায় ৫০ কোটি টাকার। তার এই অবৈধ সম্পদের ব্যাপারে তদন্তের দাবি জানান পৌর বাসীর।

 1,004 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor