বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
করোনাভাইরাস: ৪ থেকে ৬৯ ডিগ্রি তাপে সক্রিয় থাকে ঢাকার সাভারে ট্রাক চাপায় পোশাক শ্রমিকের মৃত্যু! ট্রেনের টিকিটে এক টাকা বেশি নেয়ায় ১০ হাজার টাকা জরিমানা ঝালকাঠিতে ডিবি পুলিশের হাতে ইয়াবা সহ দুই যুবক আটক ঠাকুরগাঁওয়ে মদ খেয়ে মাতলামি করায় ২ যুবকের কারাদন্ড ! ধামরাইয়ে সুয়াপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত। ধামরাইয়ে বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী নিহত, আহত ৫। করোনার অজুহাতে চট্টগ্রামে বেড়েছে আদা-রসুনসহ নিত্যপণ্যের দাম আগৈলঝাড়ায় জেএমবি সন্দেহে যুবক গ্রেফতার নোয়াখালীতে একসঙ্গে চার সন্তান প্রসব ধামরাই সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ত্রি-বার্ষিক সম্মেলন ঝালকাঠি থানার সেন্টি পোস্ট উদ্বোধন ও টিভি সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন আমির হোসেন আমু এমপি গ্রামের ছেলে-মেয়েরা এখন ঘরে খেয়ে উচ্চ শিক্ষা অর্জন করছে -ঝালকাঠিতে এমপি আমু করোনাভাইরাস আতঙ্ক: বর-কনে ছাড়াই হলো বিয়ের অনুষ্ঠান! পকেটের রুমালে লুকিয়ে থাকতে পারে করোনাভাইরাস বরিশালে মোটরসাইকেল চোর চক্রের মূলহোতোসহ গ্রেফতার ৩ ইংরেজী প্রথম পত্রে বরিশাল বোর্ডে অনুপস্থিত ৪৩৭ জন, বহিষ্কার ৬ জন নতুন প্রজন্মকে পাকবাহিনীর নির্মমতা জানাতে বধ্যভূমি সংস্কার করা হবে: কৃষিমন্ত্রী জার্মানিতে যেভাবে করোনা ছড়ায়
খুলানায় ওসিসহ ৫ জিআরপি পুলিশ মিলে যুবতীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ

খুলানায় ওসিসহ ৫ জিআরপি পুলিশ মিলে যুবতীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ

খুলনার জিআরপি (রেলওয়ে) থানায় এক তরুণীকে (২০) গণধর্ষণের অভিযোগ উঠেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসমান গনি পাঠানসহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে ওই কিশোরী নিজেই আদালতে ধর্ষণের অভিযোগ করেছেন।

আদালতের নির্দেশে ডাক্তারি পরীক্ষার জন্য রবিবার রাতে ওই তরুণীকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সময় স্বল্পতার কারণে তার ডাক্তারি পরীক্ষা হয়নি। সোমবার তাকে আবারও হাসপাতালে নেওয়া হয়।

ওই তরুণীর দুলাভাই জানান, গত ২ আগস্ট তার শ্যালিকা যশোর থেকে ট্রেনে খুলনায় আসেন। ট্রেন থেকে নামার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খুলনা রেলস্টেশনে কর্তব্যরত জিআরপি পুলিশের সদস্যরা তাকে সন্দেহজনকভাবে আটক করে নিয়ে যায়।

তিনি অভিযোগ করে বলেন, পরে গভীর রাতে জিআরপি থানার ওসি ওসমান গনি পাঠান প্রথমে তাকে ধর্ষণ করে। এরপর আরও চারজন পুলিশ সদস্য পালাক্রমে তাকে ধর্ষণ করে। পরদিন শনিবার তাকে পাঁচ বোতল ফেনসিডিলসহ একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয় বলে তার শ্যালিকা তাদের জানিয়েছেন।

নির্যাতিতার দুলাভাই বলেন, আদালতে বিচারকের সামনে নেওয়ার পর তার শ্যালিকা জিআরপি থানায় তাকে গণধর্ষণের বিষয়টি তুলে ধরেন। এরপর আদালতের বিচারক জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তার ডাক্তারি পরীক্ষার নির্দেশ দেন।

তিনি বলেন, ঘটনাটি ধামাচাপা দিতে ওসি ওসমান গনি মোটা অঙ্কের টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছেন। কিন্তু সমঝোতায় রাজি না হওয়ায় তিনি হুমকি দিচ্ছেন।

তবে এ ঘটনা মিথ্যা দাবি করে ওসি ওসমান গনি বলেন, “শুনেছি ওই তরুণী তাকে গণধর্ষণ করা হয়েছে বলে আদালতে অভিযোগ করেছেন। কিন্তু তাকে মহিলা এসআই ও মহিলা কনস্টেবল পাঁচ বোতল ফেনসিডিলসহ আটক করে।”

তার যুক্তি, থানায় রাতে তিনজন নারী পুলিশসহ আটজন পুলিশ পাহারায় থাকেন। সেখানে তাকে ধর্ষণের কোনো সুযোগ নেই। মূলত  ফেনসিডিলের মামলা থেকে রক্ষা পেতে ওই তরুণী এ ধরনের মিথ্যা অভিযোগ করেছেন।

7 total views, 1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




🏡 আমাদের পরিবারঃ

  • প্রকাশক ও সম্পাদকঃ মোঃআরিফুল ইসলাম
  • মোবাইলঃ ০১৭৭৭৮৮৮৮৯৭, ০১৯৫০৯০৬০৬০
  • ঠিকানাঃ
  • ১০ প্যারারা রোড (সাফারিয়া ডায়াগনস্টিক সেন্টারের ৬ তলা), বরিশাল
  • ইমেইলঃ doinikjonotarkhobor@gmail.com

 

➤সতর্কীকরণ: এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© All rights reserved © 2018 doinikjonotarkhobor
Design By Rana