শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:১৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
অনিয়ম বন্ধ হলে কমে যাবে ক্ষুধার্ত সাংবাদিকের সংখ্যা। লিটন মোল্লাকে খুঁজে পাচ্ছে না পুলিশ বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু বরিশাল র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে সাপের কামড়ে দুজনের মৃত্যু সাতদিনের রিমান্ডে ওসি প্রদীপসহ ৩ আসামি জামিন নাকচ, ওসি প্রদীপসহ সাত পুলিশ কারাগারে বন্যার পানিতে ১৩৪ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় ১৬ ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, মুহূর্তেই পুড়ে ছাই ১৫ ব্যবসা প্রতিষ্ঠান বরিশালে অবৈধ আবাসিক হোটেলের হর্তাকর্তা ডিবির জালে আটক। বরিশালে বন্যায় ভেসে যাওয়া রাস্তায় বাঁধ নির্মাণের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর। উজিরপুরে এ্যাসিলান্ডের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো কিশোরী। উজিরপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালিত। ঝালকাঠিতে সদ্য হয়রানির শিকার নারী মুচি সবিতার ভাগ্য উন্নয়ন শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে রাজারহাট প্রশাসনের বৃক্ষরোপন কর্মসূচী কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিকে এসি উপহার দিলেন দৌলতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান যশোর সতীঘাটায় সরকারি জমিতে অবৈধভাবে ঘর নির্মাণ লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু মোটরসাইকেলের পেছনে বাসের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ২ জনের কারাদণ্ড
পাকিস্তানের, হাফিজসহ ৬ ক্রিকেটারের জন্য সুখবর

পাকিস্তানের, হাফিজসহ ৬ ক্রিকেটারের জন্য সুখবর

পাকিস্তানের বর্ষীয়ান ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজসহ ছয় খেলোয়াড়ের জন্য সুখবর। তারা আসন্ন ইংল্যান্ড সফরে যেতে পারছেন। এই ছয় ক্রিকেটারের কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট এসেছে। দ্বিতীয় টেস্ট শেষে তাদের করোনামুক্ত ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

এই ছয় ক্রিকেটার হলেন– মোহাম্মদ হাফিজ, ফখর জামান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান ও ওয়াহাব রিয়াজ। এরা সবাই তিন দিনের মধ্যে দ্বিতীয়বার কোভিড-১৯ নেগেটিভ হয়েছেন।

২৬ জুন প্রথম টেস্টে তাদের করোনা নেগেটিভ ধরা পড়ে। পরে ২৯ জুন তাদের দ্বিতীয় টেস্ট করা হয়। মঙ্গলবার পিসিবির পক্ষ থেকে জানানো হয়, ছয় ক্রিকেটারের সবাই করোনামুক্ত।

ফলে এখন আর তাদের ইংল্যান্ডে যেতে কোনো বাধা নেই। গত ২৮ জুন প্রথমবার কোভিড-১৯ নেগেটিভ হওয়া ১৮ ক্রিকেটারকে নিয়ে ইংল্যান্ড চলে গেছে পাকিস্তান দল। এবার তাদের সঙ্গে যোগ দেবেন করোনামুক্ত হওয়া এ ছয় ক্রিকেটার।

হাফিজ-ওয়াহাবরা করোনামুক্ত হলেও এখন চার খেলোয়াড়সহ পাকিস্তান ক্রিকেটের পাঁচজন করোনা আক্রান্ত রয়েছেন। তারা হলেন- হারিস রউফ, হায়দার আলি, কাশিফ ভাট্টি, ইমরান খান ও ম্যাসিয়ার মালাং আলি।

এদিকে হাফিজকে নিয়ে পিসিবিতে দেখা দেয় ইঁদুর-বিড়াল খেলা। পিসিবির প্রথম করোনা পরীক্ষায় যখন পজিটিভ হন, তার পর দিনই নিজ উদ্যোগে আবারও টেস্ট করান তিনি। সেখানে দেখা যায় কোভিড-১৯ নেগেটিভ হাফিজ। কিন্তু তার এই পরীক্ষার ফল মানতে রাজি হয়নি পিসিবি। তাই পুনরায় আরও দুবার পরীক্ষা করিয়েই করোনামুক্ত জানানো হয়েছে হাফিজকে।

সূত্র: ডন ও ইন্ডিয়ান এক্সপ্রেস।

 52 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor