রবিবার, ১৬ অগাস্ট ২০২০, ০২:২৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
গোলখালী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় সামাজিক দূরত্ব বজায় রেখে শোক দিবস পালন। ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগের ইউনিয়ন প্রত্যাশী রাজারহাটে জাতির জনকের ৪৫তম জাতীয় শোক দিবস পালিত মোঃ মোশারফ হোসেন যশোর জেলা পুলিশের যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত যশোর মনিরামপুরে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত ঢাকা-আরিচা মহাসড়ক ধামরাইয়ে সড়ক দূর্ঘটনায় আহত নীলফামারীতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত উজিরপুরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালিত। গোলখালী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় সামাজিক দূরত্ব বজায় রেখে শোক দিবস পালন। গলাচিপা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ কুষ্টিয়া শহর ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহাফিল। কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও খাদ্য বিতরণ কুষ্টিয়া আলামপুর বালিয়াপাড়া স্কুল এন্ড কলেজের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত কুষ্টিয়া জেলা পুলিশের আজ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন। কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মানামী লঞ্চ মালিক সালামের পরকীয়া ফাঁস, থানায় অভিযোগ মুন্সীগঞ্জে বেড়াতে এসে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু রাজধানীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক কুষ্টিয়ায় ট্রাকচাপায় মোটর সাইকেল আরোহী নিহত রাজারহাটে সরক দূরঘটনায় নিহত ১
রোববারে যশোরে করোনা আক্রান্তদের তথ্য দিতে পারেনি

রোববারে যশোরে করোনা আক্রান্তদের তথ্য দিতে পারেনি

আবদুল্লাহ আল মামুন খুলনা বিভাগীয় প্রতিনিধি

এই প্রথম রোববার ৫ জুলাই যশোর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের কথা জানাতে পারেনি যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন।

রোববার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশবিদ্যালয়ের জেনোম সেন্টার ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব থেকে নমুনা পরীক্ষার কোন রিপোর্ট না আসায় পাঠানো নমুনার নেগেটিভ কিংবা পজিটিভ কোন খবর দিতে পারেনি।

তবে শনিবার ও রোববার করোনায় আক্রান্ত ২জন রোগী মৃত্যু নিশ্চিত করা হয়েছে। এরা হচ্ছে,যশোর শহরের বেজপাড়া এলাকার তাপস সাহা (৫২) ও শার্শা উপজেলা এলাকার আমজাদ হোসেন (৬০)। তাপস সাহার নমুনা নেওয়া হয়েছিল ১ জুলাই তিনি রোববার ৫ জুলাই মারা গেছে। অপরদিকে, আমজাদ হোসেনের নমুনা সংগ্রহ করা হয় ২৯ জুন তিনি মারা যান শনিবার ৪ জুলাই। এই দু’জন মৃত্যু নিয়ে যশোর জেলা স্বাস্থ্য বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১৪ জনে। সিভিল সার্জন অফিস সূত্রে আরো জানাগেছে,রোববার ৫ জুলাই যশোর জেলার বাঘারপাড়া উপজেলা বাদে অন্যান্য উপজেলা থেকে ১৭২ টি নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে যশোর সদর উপজেলা থেকে ২৯টি,যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল থেকে ৮২টি,শার্শায় ৯টি,চৌগাছায় ৪টি,মণিরামপুর ৯,কেশবপুর ৭টি, ঝিকরগাছায় ১২ ও অভয়নগর উপজেলায় ২০টি। এরআগে বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ কন্ধ থাকায় এ তিনদিনও যশোরের নমুনাগুলো খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার ২শ’৭৯, শুক্রবার ৫৭ ও শনিবার ১শ’৩৪ সহ তিনদিনে ৪শ’৭০ নমুনা গেছে খুলনাতে। এ নমুনাগুলোর মধ্যে মাত্র চারটি ফলাফল এসেছে।

 56 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor