শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
অনিয়ম বন্ধ হলে কমে যাবে ক্ষুধার্ত সাংবাদিকের সংখ্যা। লিটন মোল্লাকে খুঁজে পাচ্ছে না পুলিশ বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু বরিশাল র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে সাপের কামড়ে দুজনের মৃত্যু সাতদিনের রিমান্ডে ওসি প্রদীপসহ ৩ আসামি জামিন নাকচ, ওসি প্রদীপসহ সাত পুলিশ কারাগারে বন্যার পানিতে ১৩৪ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় ১৬ ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, মুহূর্তেই পুড়ে ছাই ১৫ ব্যবসা প্রতিষ্ঠান বরিশালে অবৈধ আবাসিক হোটেলের হর্তাকর্তা ডিবির জালে আটক। বরিশালে বন্যায় ভেসে যাওয়া রাস্তায় বাঁধ নির্মাণের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর। উজিরপুরে এ্যাসিলান্ডের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো কিশোরী। উজিরপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালিত। ঝালকাঠিতে সদ্য হয়রানির শিকার নারী মুচি সবিতার ভাগ্য উন্নয়ন শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে রাজারহাট প্রশাসনের বৃক্ষরোপন কর্মসূচী কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিকে এসি উপহার দিলেন দৌলতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান যশোর সতীঘাটায় সরকারি জমিতে অবৈধভাবে ঘর নির্মাণ লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু মোটরসাইকেলের পেছনে বাসের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ২ জনের কারাদণ্ড
ছুটির দিনে ঘুরে আসুন বরিশালের সর্বাধুনিক পার্ক নিসর্গ থেকে

ছুটির দিনে ঘুরে আসুন বরিশালের সর্বাধুনিক পার্ক নিসর্গ থেকে

অল্প সময়ে স্বল্প খরচে পরিবারের সবাইকে নিয়ে বা একাই একদিন বেড়াতে যেতে পারেন বরিশাল শহর থেকে মাত্র ২০ মিনিট দূরে অবস্থিত সর্বাধুনিক ‘নিসর্গ এন্টারটেইনমেন্ট জোন।

বরিশালে ফকিরেরহাট রায়পাশা কড়াপুর ইউনিয়নে এই পার্কটির অবস্থান। ২০১৭ সালে গড়ে ওঠে এই পার্ক। ছোট-বড় সবার জন্যই বিনোদনের ব্যবস্থা রয়েছে এই পার্কে।

ইতিমধ্যেই পার্কটি অনেক জনপ্রিয় হয়ে উঠেছে অনেকের কাছে। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর নিসর্গ পার্ক। এই পার্কে আছে পাখি, মায়াবি স্পটসহ নানা সুবিধা। নিসর্গ পার্কে দুটি পিকনিক স্পট আছে।

এখানে একসঙ্গে অনেক মানুষের পিকনিক করার ব্যবস্থা আছে। পার্কে শিশু-কিশোরদের জন্য স্থাপন করা হয়েছে একাধিক রাইডস,মনোমুগ্ধকর প্রাকৃতিক পরিবেশবেষ্টিত । নিসর্গ পার্কের নিরাপত্তা ব্যাবস্থাও অনেক ভালো। ক্লোজসার্কিট ক্যামেরা ও নিজস্ব নিরাপত্তা কর্মী দ্বারা স্বার্বক্ষনিক পাহারা দেওয়া হয় এখানে।

বিশাল জায়গা জুড়ে গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা আছে এই পার্কে। নিসর্গ পার্কে খাবারের ব্যবস্থাও আছে। এখানে ক্যান্টিনে আইসক্রিম, চা কফিসহ চাইনিজ খাবার পাওয়া যায়। এখানে ক্যান্টিনে অনন্য পার্কের মত বাড়তি দাম রাখা হয়না। নিসর্গ পার্কে প্রবেশ মূল্য ২০টাকা।

প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকে পার্ক। তবে সন্ধ্যা ৭ টার পর থেকে টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়। বরিশাল শহর হাতেম আলি কলেজ চৌমাথা মাত্র ৬ কিঃমিঃ পথ।

 14 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor