শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৭:২৬ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
অনিয়ম বন্ধ হলে কমে যাবে ক্ষুধার্ত সাংবাদিকের সংখ্যা। লিটন মোল্লাকে খুঁজে পাচ্ছে না পুলিশ বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু বরিশাল র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে সাপের কামড়ে দুজনের মৃত্যু সাতদিনের রিমান্ডে ওসি প্রদীপসহ ৩ আসামি জামিন নাকচ, ওসি প্রদীপসহ সাত পুলিশ কারাগারে বন্যার পানিতে ১৩৪ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় ১৬ ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, মুহূর্তেই পুড়ে ছাই ১৫ ব্যবসা প্রতিষ্ঠান বরিশালে অবৈধ আবাসিক হোটেলের হর্তাকর্তা ডিবির জালে আটক। বরিশালে বন্যায় ভেসে যাওয়া রাস্তায় বাঁধ নির্মাণের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর। উজিরপুরে এ্যাসিলান্ডের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো কিশোরী। উজিরপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালিত। ঝালকাঠিতে সদ্য হয়রানির শিকার নারী মুচি সবিতার ভাগ্য উন্নয়ন শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে রাজারহাট প্রশাসনের বৃক্ষরোপন কর্মসূচী কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিকে এসি উপহার দিলেন দৌলতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান যশোর সতীঘাটায় সরকারি জমিতে অবৈধভাবে ঘর নির্মাণ লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু মোটরসাইকেলের পেছনে বাসের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ২ জনের কারাদণ্ড
শৌচাগার থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

শৌচাগার থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

শৌচাগার থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে ৫২০ বোতল ফেনসিডিলসহ মো. সাদ্দাম হোসেন (৩০) নামে এক ব্যক্তিকে আটক করেছে। আটককৃত মো. সাদ্দাম হোসেন জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের নয়ালাভাঙ্গা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে।

আজ শুক্রবার ভোররাতে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার সিনিয়র এএসপি মো. আজমল হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাবের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, সাদ্দাম হোসেনের বাড়ির শৌচাগারে ৩টি বস্তায় ফেনসিডিল লুকিয়ে রাখা হয়েছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে সাদ্দামকে আটক করে এবং তার স্বীকারোক্তি অনুযায়ী শৌচাগার থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 70 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor