শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:১৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
অনিয়ম বন্ধ হলে কমে যাবে ক্ষুধার্ত সাংবাদিকের সংখ্যা। লিটন মোল্লাকে খুঁজে পাচ্ছে না পুলিশ বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু বরিশাল র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে সাপের কামড়ে দুজনের মৃত্যু সাতদিনের রিমান্ডে ওসি প্রদীপসহ ৩ আসামি জামিন নাকচ, ওসি প্রদীপসহ সাত পুলিশ কারাগারে বন্যার পানিতে ১৩৪ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় ১৬ ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, মুহূর্তেই পুড়ে ছাই ১৫ ব্যবসা প্রতিষ্ঠান বরিশালে অবৈধ আবাসিক হোটেলের হর্তাকর্তা ডিবির জালে আটক। বরিশালে বন্যায় ভেসে যাওয়া রাস্তায় বাঁধ নির্মাণের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর। উজিরপুরে এ্যাসিলান্ডের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো কিশোরী। উজিরপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালিত। ঝালকাঠিতে সদ্য হয়রানির শিকার নারী মুচি সবিতার ভাগ্য উন্নয়ন শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে রাজারহাট প্রশাসনের বৃক্ষরোপন কর্মসূচী কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিকে এসি উপহার দিলেন দৌলতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান যশোর সতীঘাটায় সরকারি জমিতে অবৈধভাবে ঘর নির্মাণ লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু মোটরসাইকেলের পেছনে বাসের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ২ জনের কারাদণ্ড
আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ১৭

আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ১৭

আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ১৭

অনলাইন ডেস্ক

আফগানিস্তানের লোগার প্রদেশে শক্তিশালী একটি গাড়ি বোমা হামলায় অন্তত ১৭ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ২১ জন। খবরি বিবিসি ও আল-জাজিরার।

ঈদুল আজহা উপলক্ষে তালেবান ঘোষিত তিনদিনের যুদ্ধবিরতিতে সম্মত হয় আফগানিস্তান সরকার। শুক্রবার থেকে এ যুদ্ধবিরতি শুরু হচ্ছে। এটি কার্যকর হওয়ার কয়েক ঘণ্টা আগে বৃহস্পতিবার রাতে এ হামলার ঘটনা ঘটে।

এদিকে তালেবানরা এ হামলার দায় অস্বীকার করেছে। অন্যদিকে জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেনি।
লোগার প্রদেশের গভর্নরের মুখপাত্র দেদার লাওয়াং জানান, একজন আত্মঘাতী বোমা হামলাকারী এ হামলা চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

গভর্নরের অফিসের সামনেই এ হামলা হয়। ঈদের আগের দিন কেনাকেটা করতে সেখানে অনেক মানুষ উপস্থিত ছিলেন।

 112 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor