শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
অনিয়ম বন্ধ হলে কমে যাবে ক্ষুধার্ত সাংবাদিকের সংখ্যা। লিটন মোল্লাকে খুঁজে পাচ্ছে না পুলিশ বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু বরিশাল র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে সাপের কামড়ে দুজনের মৃত্যু সাতদিনের রিমান্ডে ওসি প্রদীপসহ ৩ আসামি জামিন নাকচ, ওসি প্রদীপসহ সাত পুলিশ কারাগারে বন্যার পানিতে ১৩৪ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় ১৬ ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, মুহূর্তেই পুড়ে ছাই ১৫ ব্যবসা প্রতিষ্ঠান বরিশালে অবৈধ আবাসিক হোটেলের হর্তাকর্তা ডিবির জালে আটক। বরিশালে বন্যায় ভেসে যাওয়া রাস্তায় বাঁধ নির্মাণের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর। উজিরপুরে এ্যাসিলান্ডের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো কিশোরী। উজিরপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালিত। ঝালকাঠিতে সদ্য হয়রানির শিকার নারী মুচি সবিতার ভাগ্য উন্নয়ন শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে রাজারহাট প্রশাসনের বৃক্ষরোপন কর্মসূচী কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিকে এসি উপহার দিলেন দৌলতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান যশোর সতীঘাটায় সরকারি জমিতে অবৈধভাবে ঘর নির্মাণ লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু মোটরসাইকেলের পেছনে বাসের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ২ জনের কারাদণ্ড
১০ নং ওয়ার্ড বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর শহিদুল্লাহ কবির।

১০ নং ওয়ার্ড বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কাউন্সিলর শহিদুল্লাহ কবির।

শুভেচ্ছা বানী: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ১০ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর এটিএম শহিদুল্লাহ কবিরের পক্ষ থেকে বরিশালের সর্বস্তরের জনগন ও ১০ নং ওয়ার্ড এলাকাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

ত্যাগের মহিমায় সবাইকে সকল ভেদাভেদ ভুলে, সকল অন্ধকার ও অহংকার দূর করে অসহায় ও দরিদ্র মানুষদের মাঝে ঈদ আনন্দ বিলিয়ে দেওয়ার আহ্বান জানিয়য়েছেন কাউন্সিলর কবির পাশাপাশি এই উৎসব পালন করতে গিয়ে যেন করোনা প্রকোপ না বেড়ে যায় সেদিকে সকলকে সচেতন থাকতে বলেছেন।

প্রত্যেকের সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যান কামনা করে সে বলেন মুসলমানদের জন্য বড় দুটি ধর্মীয় উৎসবের মধ্যে একটি হলো পবিত্র ঈদ-উল-আযহা। বৈশ্বিক মহামারী করোনার কারণে অনেকেই এ বছর কুরবানি দেবেন না কিংবা দিতে পারছেন না।

ত্যাগের এই উৎসবের দিনটিতে মুসলমানদের সামর্থ্য অনুযায়ী যারা কুরবানী দিচ্ছেন তাদেরকে স্বাস্থ্যবিধি অনুসরণ ও অধিক সতর্কতার সাথে কুরবানী দেয়ার অনুরোধ জানান। একই সাথে যথাস্থানে পশু জবাই ও বর্জ্য অপসারণ করার আহ্বানও জানান এই কাউনন্সিলর।

 128 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor