শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৬:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
অনিয়ম বন্ধ হলে কমে যাবে ক্ষুধার্ত সাংবাদিকের সংখ্যা। লিটন মোল্লাকে খুঁজে পাচ্ছে না পুলিশ বরিশালে নতুন করে ৪৫ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু বরিশাল র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২ মাদক বিক্রেতা গ্রেপ্তার বরিশালে সাপের কামড়ে দুজনের মৃত্যু সাতদিনের রিমান্ডে ওসি প্রদীপসহ ৩ আসামি জামিন নাকচ, ওসি প্রদীপসহ সাত পুলিশ কারাগারে বন্যার পানিতে ১৩৪ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় ১৬ ঝালকাঠিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, মুহূর্তেই পুড়ে ছাই ১৫ ব্যবসা প্রতিষ্ঠান বরিশালে অবৈধ আবাসিক হোটেলের হর্তাকর্তা ডিবির জালে আটক। বরিশালে বন্যায় ভেসে যাওয়া রাস্তায় বাঁধ নির্মাণের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রীর। উজিরপুরে এ্যাসিলান্ডের হস্তক্ষেপে বাল্য বিবাহ থেকে রক্ষা পেলো কিশোরী। উজিরপুরে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী পালিত। ঝালকাঠিতে সদ্য হয়রানির শিকার নারী মুচি সবিতার ভাগ্য উন্নয়ন শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকীতে রাজারহাট প্রশাসনের বৃক্ষরোপন কর্মসূচী কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসিকে এসি উপহার দিলেন দৌলতপুর উপজেলার ভাইস চেয়ারম্যান যশোর সতীঘাটায় সরকারি জমিতে অবৈধভাবে ঘর নির্মাণ লেবানন বিস্ফোরণ : ব্রাহ্মণবাড়িয়ার আরেক তরুণের মৃত্যু মোটরসাইকেলের পেছনে বাসের ধাক্কা, স্বামী-স্ত্রী নিহত চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে ২ জনের কারাদণ্ড
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম খান

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম খান

সৈয়দ রুবেল, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠি সদর উপজেলার ২নং বিনয়কাঠী ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম খান ২নং বিনয়কাঠী ইউনিয়নের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন “ঈদ মোবারক”

মোঃ সাইফুল ইসলাম খান বলেন,ঈদ মানে খুশি, ঈদ মানে উৎসব, ঈদ মানে আনন্দ । ঈদের দিন আমরা প্রত্যেকে যে যার সাধ্যানুযায়ী সাজগোজ করে ঈদের ময়দানে হাজির হই দুই রাকাত নামাজ আদায়ের জন্য। এ নামাজ ছোট, বড় ,ধনি,গরীব কিংবা সুস্থ অসুস্থ সবাই আদায় করে থাকে। সাম্য, প্রীতি আর ভালোবাসার এমন নজীর আর কোথাও দেখা যায় না।সাম্য-মৈত্রীর এই অটুট বন্ধন এই নামাজের মধ্য দিয়ে শুরু হয় ঈদের দিনে ।

ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব,সবাই এক কাতারে সাস্থ্য বিধি শামিল হন এবং মাননী য়প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের করনার সাস্থ্য বিধি মেনে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। পবিত্র ঈদুল আযহা আমি সকলের আনন্দ ও কল্যাণ কামনা করছি এবং পবিত্র ঈদুল আযহার শিক্ষা আমাদেরকে সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্বুদ্ধ করবে বলে আশা প্রকাশ করছি।

 106 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor