মঙ্গলবার, ০৭ Jul ২০২০, ০২:০০ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
করোনা; উপসর্গে কুমেক হাসপাতালে দুই জনের মৃত্যু করোনাভাইরাস ,এবার পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী আক্রান্ত পরমাণু কেন্দ্রে, আগুনে ‘উল্লেখযোগ্য’ ক্ষয়ক্ষতি হয়েছে: ইরান শিশু হয়রানিমূলক ওয়েবসাইট প্রসঙ্গে, যুক্তরাষ্ট্রের প্রস্তাব প্রত্যাখান দক্ষিণ কোরিয়ার শ্রীপুরে, ৪৯ কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে অপচিকিৎসায় শিশু মৃত্যুর অভিযোগ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১ অনলাইন পত্রিকা সম্পাদক শেখ রানা ফেনসিডিল সহ আটক বরিশাল বিভাগে, নতুন করে ১২৬ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৩৪১৮ পিরোজপুরে, নতুন করে একদিনে সর্বোচ্চ ৫০ জনের করোনা শনাক্ত বিপদসীমার, ওপরে কীর্তনখোলা নদীর পানি পোষা প্রাণী, থেকে করোনা ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা মুন্সীগঞ্জের, পদ্মার পানি ঢুকে শতাধিক বাড়ি, ও সড়ক প্লাবিত মাঝ আকাশে, মুখোমুখি সংঘর্ষ আমেরিকার লেকে ভেঙে পড়ল দুটি বিমান প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় ৩৮ তম বিসিএস কেশবপুর ১১জন মেধাবীদের যশোরে শুদ্ধাচার চর্চায় শ্রেষ্ঠত্ব অর্জন ইউএনও তানিয়া আফরোজ রোববারে যশোরে করোনা আক্রান্তদের তথ্য দিতে পারেনি ৩৮ তম বিসিএসে কেশবপুর উপজেলার ১১ , জন মেধাবী যশোর করোনায় আক্রান্ত হয়ে ব্যাবসায়ীর মৃত্যু নীলফামারী পৌরসভার মেয়র করোনায় আক্রান্ত
‘স্ত্রী র অনুপস্থিতে নিজের মেয়েকে ধর্ষন।

‘স্ত্রী র অনুপস্থিতে নিজের মেয়েকে ধর্ষন।

নরসিংদীতে স্ত্রীর অনুপস্থিতিতে নিজের ১২ বছর বয়সী মেয়েকে তিন মাস ধরে ধর্ষণের অভিযোগে বাবা মমিনুলকে (৩৭) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে মাধবদী পৌর আনন্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মমিনুল কুষ্টিয়া সদর উপজেলার হরি নারায়ণপুর এলাকার মৃত মিরাজুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, মমিনুল পেশায় একজন রাজমিস্ত্রি। রাজমিস্ত্রি পেশার সুবাদে গত ৫ বছর ধরে মাধবদী থানার আনন্দি এলাকার হোসেন মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। স্ত্রী ও ভুক্তভোগী মেয়ের মা মাধবদীতে একটি কারখানায় কাজ করে। মায়ের অনুপস্থিতিতে গত তিন মাস আগে কিশোরী মেয়েকে ধর্ষণ করে মমিনুল। ধর্ষণের বিষয়টি কিশোরী মাকে জানালে লোকলজ্জা আর ভয়ে মা বিষয়টি গোপন রাখে। এরপর থেকে প্রায় সময় নিজের মেয়েকে ধর্ষণ করতে থাকে সে। রোববার পুনরায় মেয়েকে ধর্ষণ করলে দুপুরে মেয়েটির মা মাধবদী থানায় এসে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মমিনুলকে গ্রেফতার করে পুলিশ।

ওই কিশোরীর মা বলেন, মেয়েকে যখন ওই নরপশু ধর্ষণ করেছে তখন মেয়েকে আমাকে জানিয়েছে। আমি তাকে জিজ্ঞাসা করলে ক্ষমা চায়। বলেছে জীবনে আর এ ধরনের কাজ করবে না। পরে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে আর লোক লজ্জার ভয়ে কাউকে কিছু বলিনি। রোববার যখন আবার একই কাজ করল তখন তাকে আর ক্ষমা করা যায় না। আমি তার সর্বোচ্চ শাস্তি চাই। মমিনুল বাবা নামের নরপশু।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

 285 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor