রবিবার, ১৬ অগাস্ট ২০২০, ০১:৩৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগের ইউনিয়ন প্রত্যাশী রাজারহাটে জাতির জনকের ৪৫তম জাতীয় শোক দিবস পালিত মোঃ মোশারফ হোসেন যশোর জেলা পুলিশের যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত যশোর মনিরামপুরে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালিত ঢাকা-আরিচা মহাসড়ক ধামরাইয়ে সড়ক দূর্ঘটনায় আহত নীলফামারীতে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত উজিরপুরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালিত। গোলখালী ইসলামিয়া দাখিল মাদ্রাসায় সামাজিক দূরত্ব বজায় রেখে শোক দিবস পালন। গলাচিপা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ কুষ্টিয়া শহর ১৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহাফিল। কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসির উদ্যোগে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও খাদ্য বিতরণ কুষ্টিয়া আলামপুর বালিয়াপাড়া স্কুল এন্ড কলেজের আয়োজনে জাতীয় শোক দিবস পালিত কুষ্টিয়া জেলা পুলিশের আজ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন। কুষ্টিয়া প্রেস ক্লাব কেপিসি’র উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত মানামী লঞ্চ মালিক সালামের পরকীয়া ফাঁস, থানায় অভিযোগ মুন্সীগঞ্জে বেড়াতে এসে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু রাজধানীতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক কুষ্টিয়ায় ট্রাকচাপায় মোটর সাইকেল আরোহী নিহত রাজারহাটে সরক দূরঘটনায় নিহত ১ ঝালকাঠিতে ধ্রুবতারা জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত
তৃণমূল নেতাকর্মীদের অাস্থার প্রতীক সেরনিয়াবাত সাদিক অাব্দূল্লাহ ।  উৎসাহ  ও উদ্দিপনার মধ্য দিয়ে সম্পন্ন হলো ১৬ ও ১৭ নং ওয়ার্ড আওয়ামী এর সম্মেলন।

তৃণমূল নেতাকর্মীদের অাস্থার প্রতীক সেরনিয়াবাত সাদিক অাব্দূল্লাহ ।  উৎসাহ  ও উদ্দিপনার মধ্য দিয়ে সম্পন্ন হলো ১৬ ও ১৭ নং ওয়ার্ড আওয়ামী এর সম্মেলন।

গতকাল ৭ই নভেম্বর বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ আওয়ামীলীগ বরিশাল মহানগরের অন্তর্ভুক্ত ১৬ নং ও ১৭ নং ওয়ার্ড এর ত্রিবার্ষিক সম্মেলন ২০১৯ ইং অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র জনাব সেরেনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, উপস্থিত ছিলেন সম্মেলন সভার উদ্বোধক – গোলাম আব্বাস চৌধুরী দুলাল (সভাপতি, বরিশাল মহানগর আওয়ামীলীগ) প্রধান বক্তা জনাব একে এম জাহাঙ্গীর (সাধারন সম্পাদক বরিশাল মহানগর অাওয়ামীগ) সহ বরিশাল মহানগর আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ।
সাধারন সম্পাদক প্রার্থী রায়হানুল আলমগীর অন্তু বলেন আমাদের নেতা নগর পিতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর নেতৃত্বের প্রতি আস্থাশীল, তার নেতৃত্বে ১৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সংগঠিত ও ঐক্যবদ্ধ। আমি বিশ্বাস করি মাঠের কর্মীদের তিনি মুল্যায়ন করবেন।
বর্তমান সাধারন সম্পাদক সাঈদ মাহমুদ সফল ভাবে তার মেয়াদকালে দলের দায়িত্ব পালন করেছেন। মেয়র নির্বাচন, সংসদ নির্বাচন সহ দলীয় সকল কর্মসূচিতে তিনি সফল ভুমিকা পালন করেছেন। এবারের সম্মেলনেও তিনি সাধারন সম্পাদক প্রার্থী । বরিশাল মহানগর অাওয়ামীলীগ এর প্রান সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ যাকে দায়িত্ব দিবেন তার সাথেই কাধে কাধ মিলিয়ে দলের কাজ করে যাবো। সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে আদনান হোসেন অনি, সুমন সাহা, বর্তমান সাধারন সম্পাদক সাঈদ মাহমুদ এবং রায়হানুল আলমগীর অন্তুর নাম ঘোষনা করা হয়। সাধারন সম্পাদক পদপ্রার্থী হিসেবে আদনান হোসেন অনি, সুমন সাহা, সাঈদ মাহমুদ এবং রায়হানুল আলমগীর অন্তুর নাম ঘোষনা করা হয়।

 100 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2018 doinikjonotarkhobor