মঙ্গলবার, ০২ Jun ২০২০, ০৪:৪৭ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিদ্যুৎ লাইনের কাছাকাছি ঘুড়ি না উড়ানোর অনুরোধ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আরব সাগরে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস, বুধবার আছড়ে পড়ার আশঙ্কা বিএনপির কেন্দ্রীয় কমিটি ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ এর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ সৌভাগ্যবশত ক্রিকেট খেলার সুযোগ পান সৌরভ গাঙ্গুলী! মহাশূন্য যাত্রায় বেসরকারি মহাকাশযানে নাসার নভোচারীরা কাউখালীতে ডোবা থেকে পান চাষীর লাশ উদ্ধার দাখিল পরীক্ষায় গৌরবময় ফলাফল অর্জন করেছে চরমোনাই একাদশে ভর্তি কার্যক্রম পিছিয়ে যাচ্ছে, নীলফামারীতে জলঢাকা কৃষি কলেজের অধ্যক্ষ অবরুদ্ধ অবৈধভাবে নিয়োগ বানিজ্যের অভিযোগ। ঢাকার ধামরাইয়ে করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যানের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে অর্থ সহায়তা ও ত্রাণ বিতরণ চুয়াডাঙ্গায় কর্মহীন মানুষের ত্রাণসামগ্রী নিয়ে দ্বারে দ্বারে ছুটছে তারা দেবী ফাউন্ডেশন কর্পোরেট ট্যাক্সে ছাড় , বাজেট ২০২০-২০২১ আম্ফানের বিধ্বস্ত বেড়িবাঁধ নিজেরাই মেরামত করেছে খুলনার উপকূলবাসী নীলফামারী জেলায় আরো ১৯ জন করোনা শনাক্ত মধুখালী উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের পক্ষে বৃক্ষরোপন ঝালকাঠিতে পুলিশকে কোপানোর ঘটনায় আটক ২জন বরিশালে অসহায়  মানুষকে ফ্রি চিকিৎসা ও ঔষধ দিলো সেনাবাহিনী নতুন সূচী ঘোষণা এফএ কাপের
মধুখালী জীবাণুনাশক টানেল স্থাপন করেছেন মির্জা মাজহারুল ইসলাম মিলন

মধুখালী জীবাণুনাশক টানেল স্থাপন করেছেন মির্জা মাজহারুল ইসলাম মিলন

সুজল খাঁন ফরিদপুর মধুখালী প্রতিনিধিঃ

মধুখালী করোনাভাইরাস প্রতিরোধে ১টি স্বয়ংক্রিয় জীবানুনাশক টানেল স্হাপনে নন্দিত করোনা যোদ্ধা জনাব মির্জা মাজহারুল ইসলাম মিলন

ত্রানসামগ্রী সহায়তা ও মানবিকতায় ঐতিহাসিক দৃষ্টান্ত মধুখালী বাজার বণিক সমবায় সমিতি সাধারণ সম্পাদক মির্জা মাজহারুল ইসলাম মিলন।

জনসেবা মুলক মধুখালী বাজার গেইটে করোনাভাইরাস জীবানুনাশক কক্ষ স্হাপন করে বিরল ইতিহাস সৃষ্টি করেছেন মধুখালী পৌর মেয়র প্রার্থী, মির্জা মাজহারুল ইসলাম মিলন মহোদয়।

প্রতিদিনই করোনা ঝুকি বাড়ছে,,, তবুও জীবনের ঝুকি নিয়ে অবিরাম ছুটে চলছেন মির্জা মাজহারুল ইসলাম মিলন।

মধুখালী বাজার বণিক সমবায় সমিতি পক্ষ থেকে ঈগল লক প্রতিষ্ঠান সৈয়দ ডনি হোসেনকে ধন্যবাদ দিলেন। অক্লান্ত পরিশ্রমে জনসেবা মুলক মধুখালী বাজার গেইটে করোনাভাইরাস জীবানুনাশক কক্ষ স্হাপন করেন মির্জা মাজহারুল ইসলাম মিলন ।

যেখানে সাধারন জনগন–নেতাকর্মীরা করোনাভাইরাস আতঙ্কে,নিজের ও পরিবারের জীবন বাচাতে হোমকোয়ারেন্টাইন,লকডাউনে আছে,,
সেখানে মির্জা মাজহারুল ইসলাম মিলন
অবিরাম ছুটে চলছেন মধুখালী উপজেলা ও পৌর এলাকা।

ত্রান সহায়তায় মোবাইল কল পেয়ে ভুক্তভোগীর বাসায় ত্রান ও আর্থিক সহায়তা,, ঐতিহাসিক দৃষ্টান্ত,, রাত্র ১২ টায় কল পেয়ে কাদামাটির বৃষ্টিভেজা রাস্তায় ভুক্তভোগীর দরজায় মধুখালী পৌর মেয়র প্রার্থী মির্জা মাজহারুল ইসলাম মিলন
ত্রান,ইফতার ও আর্থিক সহায়তা,,,, এভাবে রাত্রি ২ টা পর্যন্ত ভুক্তভোগী পরিবারের ত্রান,ইফতার ও আর্থিক সহায়তা করেছেন,এরপর সেহরী,,,ভোর হওয়ার সাথে সাথে চলে আসলেন মধুখালী পৌর এলাকা বাসীর ত্রান ও ইফতার সহায়তায়।

মসজিদে –মসজিদে কোরআন খতম–দোয়া মুনাজাত কর হয় করোনাভাইরাস মুক্তি ও জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু কামনায়।
এলাকার জনগনকে সামাজিক দুরুত্ব বজায় রাখা,জনসমাগম নিষিদ্ধ,পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম,খোলা মাঠে হাটবাজার স্হান্তর,,দ্রব্যমূল্যের বাজার মনিটরিং সহ করোনাভাইরাস প্রতিরোধের পাশাপাশি দলমত নির্বিশেষে সকল কর্মহীন, বেকার,গরীব –অসহায় জনসাধারণকে সার্বিক সাহায্য সহযোগীতায় ব্যাস্ত সময় পার করছেন, মির্জা মাজহারুল ইসলাম মিলন।

উন্নয়ন ও মানব সেবা,সাহায্য ও শক্তিশালী সুশৃঙ্খল সংগঠনের কথা বলতে গেলে ২ /১ দিনের সময় লাগবে অবশ্য,, শুধু এতটুকুই বলব উন্নয়ন,সেবা–সাহায্য ও শক্তিশালী সুশৃঙ্খল সংগঠনে হুবহু জাতিরজনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আদর্শ,,,,এসবগুনাবলী ও আদর্শে মির্জা মাজহারুল ইসলাম মিলন মধুখালী পৌর মেয়র প্রার্থী বিশ্বস্ত, পরিক্ষিত,স্নেহধন্য সৈনিক।
মহান আল্লাহতালার নিকট মধুখালী পৌরসভা এলাকা ও মধুখালী গাড়াখোলা দোয়া, হে মহান সৃষ্টিককর্তা,আপনি মির্জা মাজহারুল ইসলাম মিলন মহোদয় ও তার পরিবারবর্গকে সুস্বাস্থ্য –ও –দীর্ঘায়ু দান করুন,,আমৃত্যু মধুখালী পৌর উপজেলার জনপ্রতিনিধি কবুল করুন,,,আমিন।

জীবাণুনাশক টানেল স্থাপন করলে ঈগল লক প্রতিষ্ঠান সৈয়দ ডনি হোসেন সাথে যোগাযোগ করুন । মোবাইল নাম্বারঃ ০১৭১২৯০৫৫৫০

 83 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




🏡 আমাদের পরিবারঃ

  • প্রকাশক ও সম্পাদকঃ মোঃআরিফুল ইসলাম
  • মোবাইলঃ ০১৭৭৭৮৮৮৮৯৭, ০১৯৫০৯০৬০৬০
  • ঠিকানাঃ
  • ১০ প্যারারা রোড (সাফারিয়া ডায়াগনস্টিক সেন্টারের ৬ তলা), বরিশাল
  • ইমেইলঃ doinikjonotarkhobor@gmail.com

 

➤সতর্কীকরণ: এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© All rights reserved © 2018 doinikjonotarkhobor